ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১৬

সব দাবি মেনে নেয়া হবে: বুয়েট ভিসি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ভিসি অধ্যাপক সাইদুল ইসলাম বলেছেন, সব দাবি মেনে নেয়া হবে। দাবি বাস্তবায়নের উপায় খোঁজা হচ্ছে। তোমরা অধৈর্য হয়ো না, আমি তোমাদের পাশেই আছি।

মঙ্গলবার সন্ধ্যায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে এসে এসব কথা বলেন তিনি। এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় প্রশাসনিক ভবনে ডিন ও বিভাগীয় প্রধানদের সঙ্গে বৈঠকে বসেন তিনি।

এসময় তিনি বলেন, আমরা নীতিগতভাবে তোমাদের সবগুলো দাবি প্রায় মেনে নিচ্ছি। এখানে কোনো অসুবিধা থাকলে সেটা দূর করতে হবে। দাবির সবকিছু আমার হাতে নেই।

‘গতকাল থেকে আপনি কোথায় ছিলেন?’ শিক্ষার্থীরা জানতে চাইলে অধ্যাপক সাইদুল ইসলাম বলেন, আমি এখানে ছিলাম। আমি যদি না করতাম তাহলে তোমাদের এগুলো কে করত? তোমাদের নিয়ে সারাদিন কাজ করতে হয়েছে। সরকারের সঙ্গে যোগাযোগটা করবে কে? আমি সারাদিন মন্ত্রী মহোদয়ের সঙ্গে যোগাযোগ করেছি। মন্ত্রী মহোদয়ের সঙ্গে একটু আগেও কথা বলেছি। আমি বলেছি, শিক্ষার্থীদের দাবি পেয়েছি, সেই দাবি অনুযায়ী আমি কাজ করব।তবে উপাচার্যের কথায় সন্তুষ্ট হতে পারেননি শিক্ষার্থীরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//