ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১৫০

সব দাবি মেনে নেয়া হবে: বুয়েট ভিসি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ভিসি অধ্যাপক সাইদুল ইসলাম বলেছেন, সব দাবি মেনে নেয়া হবে। দাবি বাস্তবায়নের উপায় খোঁজা হচ্ছে। তোমরা অধৈর্য হয়ো না, আমি তোমাদের পাশেই আছি।

মঙ্গলবার সন্ধ্যায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে এসে এসব কথা বলেন তিনি। এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় প্রশাসনিক ভবনে ডিন ও বিভাগীয় প্রধানদের সঙ্গে বৈঠকে বসেন তিনি।

এসময় তিনি বলেন, আমরা নীতিগতভাবে তোমাদের সবগুলো দাবি প্রায় মেনে নিচ্ছি। এখানে কোনো অসুবিধা থাকলে সেটা দূর করতে হবে। দাবির সবকিছু আমার হাতে নেই।

‘গতকাল থেকে আপনি কোথায় ছিলেন?’ শিক্ষার্থীরা জানতে চাইলে অধ্যাপক সাইদুল ইসলাম বলেন, আমি এখানে ছিলাম। আমি যদি না করতাম তাহলে তোমাদের এগুলো কে করত? তোমাদের নিয়ে সারাদিন কাজ করতে হয়েছে। সরকারের সঙ্গে যোগাযোগটা করবে কে? আমি সারাদিন মন্ত্রী মহোদয়ের সঙ্গে যোগাযোগ করেছি। মন্ত্রী মহোদয়ের সঙ্গে একটু আগেও কথা বলেছি। আমি বলেছি, শিক্ষার্থীদের দাবি পেয়েছি, সেই দাবি অনুযায়ী আমি কাজ করব।তবে উপাচার্যের কথায় সন্তুষ্ট হতে পারেননি শিক্ষার্থীরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর
//