ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

২২

সমবায় উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে: শাহজাহান কামাল এমপি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

সমবায় আন্দোলনের মাধ্যমে দারিদ্র সংকোচন কর্ম সংস্থান ও অর্থনৈতিক উন্নয়ণের ভূমিকা পালন করেছে। আর সরকার সমবায় উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বলে জানিয়েছেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি।
তিনি বলেন, সমবায়ের মানোন্নয়নে বহুমুখী পদক্ষেপ গ্রহণ করছে বর্তমান সরকার। সমবায় হলো অর্থনৈতিক সয়ংসম্পূর্নতা অর্জনের এক ঐক্যবদ্ধ কর্মপ্রয়াস। দেশের এক শ্রেণীভুক্ত জনগোষ্ঠী পেশাজীবীদের ভাগ্যের পরিবর্তন এবং জীবন যাত্রার মানোন্নয়ণে যৌথ কার্যক্রমের পথ ও মতই হচ্ছে সমবায়। এ মতাদশর্কে সামনে রেখে পৃথিবীর বহু দেশ আজ সমবায়ের মাধ্যমে দারিদ্র সংকোচন সহ অন্যান্য ক্ষেত্রে উল্লেখ্য যোগ্য ভূমিকা রাখছেন।
উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বি.আর.ডি.বি) এর ৩৬তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান কামাল এমপি এসব কথা বলেন ।
২৬ ফেব্রুয়ারী বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ৩৬তম বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি) চেয়ারম্যান রফিক আহমেদ।
বিআরডিবি ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল, লক্ষ্মীপুর বিআরডিবি’র উপ-পরিচালক সাধনা রানী দেবনাথ,  লক্ষ্মীপুর জজ কোর্টের প্রাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট জসিম উদ্দিন,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাকির হোসেন ভূইয়া আজাদ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আলমগীর হোসেন, চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, দৈনিক আমাদের লক্ষ্মীপুর-এর প্রকাশক ও সম্পাদক বায়জীদ ভূঁইয়া প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//