ব্রেকিং:
কুমিল্লায় মাদক উদ্ধারে পিছিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রামগঞ্জ বেগমগঞ্জ সড়কে যাত্রী হয়রানী রোধে ওসির পদক্ষেপ লক্ষ্মীপুরে স্যোশাল মিডিয়া ব্যবহারে সচেতনতামূলক সেমিনার রামগতি থানা পুলিশ কর্তৃক ১ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার দায়িত্ব পেলে ভাইকেন্দ্রিক রাজনীতি মুক্ত লক্ষ্মীপুর গড়বো : পিংকু এক মাস আগে সৌদিতে গিয়ে লাশ হলেন ইয়ামিন যে কারণে গোপন বৈঠকে প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ রাষ্ট্রদূত নভেম্বরের মধ্যেই লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ: ভূমিমন্ত্রী অবশেষে নিয়ন্ত্রণে আসছে করোনাভাইরাস! জমি নিয়ে বিরোধে সাংবাদিক মহিউদ্দিন মুরাদের পরিবারকে হয়রানি, সম্পদের ভাগবাটোয়ারা নিয়ে তারেক-শর্মিলার দ্বন্দ্বের বলি খালেদা দেশবিরোধী ষড়যন্ত্র চালাতে লন্ডনে তারেকের ৪টি উইং! দিল্লিতে সহিংসতায় নিহত বেড়ে ২৪, ঘর ছাড়ছেন আতঙ্কিত লোকজন ফেনীতে হতাশায় ফাঁস দিলেন ব্যবসায়ী! দাদা হত্যা মামলায় নাতি গ্রেফতার পাপিয়ার সহযোগীরাও আইনের আওতায় আসবে: দুদক সচিব চার ধাপে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন ১৭২ শিক্ষার্থী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত আগামী বছরই ট্রেনে যাওয়া যাবে দার্জিলিং
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

৭৪

সাংবাদিক দম্পতিকে মারধরের ঘটনায় আল্টিমেটাম

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে সাংবাদিক দম্পতির উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতারা। ১৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সভা থেকে এ আল্টিমেটাম দেয়া হয়।

প্রতিবাদ সভায় জানানো হয়, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য আহম্মদ আলী বুধবার সকালে ১০টায় শিশু আপনানকে (১০) শিশু ডাক্তার মোর্শেদ আলম হিরুর কাছে চিকিৎসার জন্য ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে সিরিয়াল দেয়। কিন্তু বিকাল ৪টা অতিবাহিত হওয়ার পরও এবং সিরিয়াল মোতাবেক রোগী না দেখিয়ে টাকার বিনিময়ে অন্য রোগীকে দেখানোর কারন জানতে চায় অপেক্ষমান রোগীরা। পরে অপেক্ষমান সাংবাদিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি আহম্মদ আলী সাংবাদিক পরিচয় দিলে তাকে তুচ্ছতাছিল্ল করে অশ্লালীন ভাষায় গালমন্দ করতে থাকে ডায়াগনস্টিক সেন্টারের লোকজন। এক পযার্য়ে তর্কবির্তকের মধ্যদিয়ে ঐ প্রতিষ্ঠানের মালিক পক্ষ ফরহাদের নেতৃত্বে তার কর্মচারী দিয়ে সাংবাদিক, তার স্ত্রী ও শিশু সন্তানকে এলোপাতাড়ি মেরে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে দুই কর্মচারীকে আটক করে। এ সময় মালিক ফরহাদ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে ওই ডায়াগনস্টিক সেন্টারের মালিক ফরহাদকে প্রধান আসামী করে লক্ষ্মীপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়। ঘটনার প্রায় ২০ ঘন্টা অতিবাগিত হওয়ার পরও মামলার প্রধান আসামী এখনো গ্রেফতার হয়নি। আগামী ৭২ ঘন্টার মধ্যে বিবাদীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি দেয় লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নেতারা।

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি জান্নাতুল ফেরদাউস নয়ন, সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক গাজী গিয়াস উদ্দিন, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম স্বপন সহ ক্লাবের কর্যনির্বাহী পরিষদ ও  জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত শিবলু ও বোরহান উদ্দিন সবুজনামে দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিকদের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//