ব্রেকিং:
কুমিল্লায় মাদক উদ্ধারে পিছিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রামগঞ্জ বেগমগঞ্জ সড়কে যাত্রী হয়রানী রোধে ওসির পদক্ষেপ লক্ষ্মীপুরে স্যোশাল মিডিয়া ব্যবহারে সচেতনতামূলক সেমিনার রামগতি থানা পুলিশ কর্তৃক ১ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার দায়িত্ব পেলে ভাইকেন্দ্রিক রাজনীতি মুক্ত লক্ষ্মীপুর গড়বো : পিংকু এক মাস আগে সৌদিতে গিয়ে লাশ হলেন ইয়ামিন যে কারণে গোপন বৈঠকে প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ রাষ্ট্রদূত নভেম্বরের মধ্যেই লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ: ভূমিমন্ত্রী অবশেষে নিয়ন্ত্রণে আসছে করোনাভাইরাস! জমি নিয়ে বিরোধে সাংবাদিক মহিউদ্দিন মুরাদের পরিবারকে হয়রানি, সম্পদের ভাগবাটোয়ারা নিয়ে তারেক-শর্মিলার দ্বন্দ্বের বলি খালেদা দেশবিরোধী ষড়যন্ত্র চালাতে লন্ডনে তারেকের ৪টি উইং! দিল্লিতে সহিংসতায় নিহত বেড়ে ২৪, ঘর ছাড়ছেন আতঙ্কিত লোকজন ফেনীতে হতাশায় ফাঁস দিলেন ব্যবসায়ী! দাদা হত্যা মামলায় নাতি গ্রেফতার পাপিয়ার সহযোগীরাও আইনের আওতায় আসবে: দুদক সচিব চার ধাপে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন ১৭২ শিক্ষার্থী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত আগামী বছরই ট্রেনে যাওয়া যাবে দার্জিলিং
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

৫৪৭

সাংবাদিক দম্পত্তির ওপর হামলার ঘটনায় বিচার দাবি করছে বিএমএসএফ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

 লক্ষ্মীপুরের সাংবাদিক দম্পত্তির ওপর ক্লিনিক মালিকপক্ষের হামলার ঘটনায় হামলাকারীদের দ্রূত গ্রেফতারের দাবি করেছে বিএমএসএফ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ দাবি তোলেন। শুক্রবার বিএমএসএফ ‘র পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও সুষ্ঠু তদন্তের দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার লক্ষ্মীপুরের একটি ক্লিনিকে সাংবাদিক দম্পত্তি ডাক্তার দেখাতে গেলে এ জটিলতার সৃস্টি হয়। স্থানীয় বিএমএসএফ’র নেতৃবৃন্দ জানিয়েছেন টিকেট নিয়ে সকাল থেকে ওই সাংবাদিক দম্পত্তি ডাক্তার
দেখানোর জন্য অপেক্ষা করছিল। বিকাল পর্যন্ত ক্লিনিক কর্তৃপক্ষ টাকার বিনিময়ে সিরিয়াল ভেঙ্গে অন্য রোগি দেখালে উপস্থিত অধিকাংশ রোগিদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় সাংবাদিক দম্পত্তি এর প্রতিবাদ জানালে তাদের ওপর ক্ষিপ্ত হয়ে মারধর ও লাঞ্ছিত করে।

এঘটনায় স্থানীয় প্রেসক্লাব নেতৃবৃন্দ জরুরী বৈঠক করে আসামিদের গ্রেফতারে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম লক্ষ্মীপুরের সাংবাদিকদের সাথে একাত্মতা পোষন করে দ্রূত আসামি গ্রেফতারের দাবি জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর
//