ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৪০

সানি লিওনকেও হার মানায় এই তরুণী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে এক লাস্যময়ীর ছবি। অর্চনা পনেরু নামের এই সুন্দরীর বসবাস নেপালেই। আর সেখানে সবাই তাকে সানি লিওন হিসেবেই চেনে। কেননা তার উষ্ণতা এবং ভঙ্গিমা সানিকে টক্কর দেয়ার মতোই।

 

 

মাত্র ২০ বছর বয়সেই ইন্টাররেট সেনসেশন হয়ে উঠেছেন অর্চনা। আর সানি লিওনকে তিনি নিজের রোল মডেল হিসেবে মানেন বলে নেপালের গণমাধ্যমকে জানান।  

শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসী ছবি দিয়ে সবার চোখ ধাঁধিয়ে দেন এই লাস্যময়ী। তার মা সুনীতা একজন অ্যাডাল্ট স্টার ছিলেন বলে জানা গিয়েছে।

 

 

মিউজিক ভিডিও অ্যালবামে কাজ করে অর্চনা নিজের ক্যারিয়ার শুরু করেন। ভবিষ্যতে একজন ড্যান্সার হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান অর্চনা। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//