ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৯১

সালমানের বাগান বাড়িতে আটকে আছেন জ্যাকলিন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

করোনার সংক্রমণ আটকাতে ভারতে চলছে লকডাউন। লকডাউনের মাঝে পড়ে পানভেলের বাগান বাড়ি থেকে ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরতে পারছেন না সালমান খান। ফলে পানভেলের বাগান বাড়িতেই আপাতত আটকে রয়েছেন বলিউডের ভাইজান। তার সঙ্গে বোন অর্পিতা খান শর্মা, ভগ্নিপতি আয়ূষ শর্মা, সোহেল খানের ছেলে নিভান। সালমানের সঙ্গে রয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও। 

রাধে-র একটি আইটেম গানের শুটিং সেরে সালমানদের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে হাজির হন অভিনেত্রীও। কিন্তু লকডাউনের কারণে বলিউড সুপারস্টারের বাগান বাড়ি থেকে বেরিয়ে আসতে পারছেন না জ্যাকলিন। যদিও বিষয়টি নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

এদিকে পানভেলের বাগান বাড়িতে আটকে থাকলেও, মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিকের ভরনপোষণের দায়িত্ব নিয়েছেন সালমান খান। শুধু তাই নয়, লকডাউনের জেরে শ্রমিকরা যাতে সমস্যায় না পড়েন, তার জন্য তাদের অ্যাকাউন্টে নগদ ৩ হাজার টাকা করে পারিশ্রমিক দিতে শুরু করেছেন অভিনেতা। 

লকডাউন বাড়ানো হলে, আগামী মাসেও এইসব মানুষেদের অ্যাকাউন্টে নির্ধারিত সময়ে টাকা পৌঁছে যাবে বলে জানানো হয়েছে সালমান খানের তরফ থেকে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//