ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৪৯৯

সুবিধাবঞ্চিত শিশুদের আনন্দের একটি দিন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরে সুবিধা বঞ্চিত শিশুরা কাটিয়েছে আনন্দের একটি দিন। এদিন লক্ষ্মীপুর পৌর শিশু পার্কে তারা প্রবেশ করেছে বিনামূল্যে। বিভিন্ন রাইডারেও বিনামূল্যে চড়ে আনন্দ নিয়েছে। এমনকি এসময় শিশুরা নাস্তাও পেয়েছে। সবমিলিয়ে শনিবার দিনটি ছিল লক্ষ্মীপুর পৌর এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের অন্যরকম এক আনন্দের দিন।
পৌর সভার মেয়র আবু তাহের ও সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম.সালাহ উদ্দিন টিপুর বিশেষ উদ্যোগে এ আয়োজন করা হয়। পৌরসভার লাইসেন্সধারী রিকশা ও ভ্যান চালকদের পরিবারের জন্য এ সুযোগ করে দেয়া হয় বলে জানান তারা।
এদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভা এলাকার প্রায় ১৪শ রিকশা ও ভ্যান চালকের ছেলেমেয়েরা পার্কে বিনামূল্যে প্রবেশের সুযোগ পেয়ে আনন্দে মেতে উঠে। এসময় মেয়র আবু তাহেরের স্ত্রী ও উপজেলা চেয়ারম্যান সালাহ্ উদ্দিন টিপুর মা মিসেস নাজমা তাহের পার্কে আগত শিশুদের হাতে চিপস ও বিভিন্ন ধরনের চকলেট তুলে দেন।
শনিবার বিকেলে দক্ষিণ মজুপুর এলাকার রিকশা চালক মো. রাজু বলেন, ‘আমার দুই ছেলে মেয়েকে নিয়ে পৌর শিশু পার্কে এসেছি। পার্কে প্রবেশ ও বিভিন্ন রাইডারে ঘুরতে কোন টাকা লাগেনি। দিনব্যাপি তারা দু’জন অনেক আনন্দে কাটিয়েছে।’
লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু বলেন, ‘শ্রমজীবি মানুষরা বিনোদন কেন্দ্রে আসতে চায় না। মূলতঃ ইচ্ছা থাকলেও টাকার অভাবে তাদের সেই সাধ পূরণ হয়ে উঠেনা। এ বিষয়টিকে অনুধাবন করেই তাদের জন্য এ আয়োজন করা হয়েছে।
এর আগে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লক্ষ্মীপুরের রিকশা চালক পরিবারের শিশুদের বিনোদন ও তাদের মনোরঞ্জনের জন্য পৌর শিশু পার্ক উম্মুক্ত ঘোষণা করে একটি পোস্ট দেন।
লক্ষ্মীপুরের পৌর মেয়র আবু তাহের বলেন, ‘লক্ষ্মীপুর পৌর শিশু পার্কে টাকা দিয়ে টিকেট কিনে নিম্ন আয়ের মানুষ প্রবেশ করতে পারেনা। রাইডারও ব্যবহার করতে পারছেনা। তাই সুবিধা বঞ্চিত এসব মানুষদের জন্য এ আয়োজন করা হয়েছে।’

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//