ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১১

সেলফি তুলতে গিয়ে একই পরিবারের চার জন নিহত

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

ভারতের দক্ষিণাঞ্চলের একটি জলাধারে সেলফি তুলতে গিয়ে নববিবাহিত এক নারী ও তার পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। রোববার তামিল নাড়ু রাজ্যের পামবার বাঁধে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বাঁধের কাছে কোমর পানিতে দাঁড়িয়ে ছয় ব্যক্তি পরস্পরের হাত ধরে সেলফি তুলতে গেলে একজন পা পিছলে নিচে পড়ে গেলে বাকিরাও নিজেদের সামলাতে না পেরে পানিতে পড়ে যায়।

ভারতের সংবাদমাধ্যম দ্য হিন্দু জানিয়েছে, তরুণ দম্পত্তি আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে তিন সহদরকে নিয়ে তারা পামবার বাঁধে ঘুরতে যান। সেখানে তিনজন পানিতে নামলে তিন সহদরও তাদের সঙ্গে নামে। ওই সময়ে সেলফি তুলতে গিয়ে ১৪ বছর বয়সী এক ছেলে পা পিছলে পানিতে পড়ে যায়। তার সঙ্গে তার ১৮ ও ১৯ বছর বয়সী দুই বোনও পানিতে পড়ে যায়। সামলাতে না পেরে নববিবাহিত তরুণী ও বরের বোনও পানিতে পড়ে যায়। 

নববিবাহিত স্বামী নিজের বোনকে নিরাপদে ডাঙ্গায় টেনে তুলতে পারলেও বাকি চারজন পানিতে তলিয়ে যায়। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মরদেহ ময়নাতদন্ত করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, সেলফি তুলতে গিয়ে ভারতে সারা বিশ্বের মধ্যে সর্বোচ্চ সংখ্যক নিহতের ঘটনা রেকর্ড করা হয়েছে।

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের এক জরিপে দেখা গেছে ২০১১ থেকে ২০১৭ সালের মধ্যে সেলফি তুলতে গিয়ে সারা বিশ্বে প্রায় ২৫৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে অর্ধেকই নিহত হয়েছে ভারতে। এই তালিকায় পর্যায়ক্রমে রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র ও পাকিস্তান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//