ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১৩৩

সেলফি তুলতে গিয়ে একই পরিবারের চার জন নিহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

ভারতের দক্ষিণাঞ্চলের একটি জলাধারে সেলফি তুলতে গিয়ে নববিবাহিত এক নারী ও তার পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। রোববার তামিল নাড়ু রাজ্যের পামবার বাঁধে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বাঁধের কাছে কোমর পানিতে দাঁড়িয়ে ছয় ব্যক্তি পরস্পরের হাত ধরে সেলফি তুলতে গেলে একজন পা পিছলে নিচে পড়ে গেলে বাকিরাও নিজেদের সামলাতে না পেরে পানিতে পড়ে যায়।

ভারতের সংবাদমাধ্যম দ্য হিন্দু জানিয়েছে, তরুণ দম্পত্তি আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে তিন সহদরকে নিয়ে তারা পামবার বাঁধে ঘুরতে যান। সেখানে তিনজন পানিতে নামলে তিন সহদরও তাদের সঙ্গে নামে। ওই সময়ে সেলফি তুলতে গিয়ে ১৪ বছর বয়সী এক ছেলে পা পিছলে পানিতে পড়ে যায়। তার সঙ্গে তার ১৮ ও ১৯ বছর বয়সী দুই বোনও পানিতে পড়ে যায়। সামলাতে না পেরে নববিবাহিত তরুণী ও বরের বোনও পানিতে পড়ে যায়। 

নববিবাহিত স্বামী নিজের বোনকে নিরাপদে ডাঙ্গায় টেনে তুলতে পারলেও বাকি চারজন পানিতে তলিয়ে যায়। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মরদেহ ময়নাতদন্ত করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, সেলফি তুলতে গিয়ে ভারতে সারা বিশ্বের মধ্যে সর্বোচ্চ সংখ্যক নিহতের ঘটনা রেকর্ড করা হয়েছে।

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের এক জরিপে দেখা গেছে ২০১১ থেকে ২০১৭ সালের মধ্যে সেলফি তুলতে গিয়ে সারা বিশ্বে প্রায় ২৫৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে অর্ধেকই নিহত হয়েছে ভারতে। এই তালিকায় পর্যায়ক্রমে রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র ও পাকিস্তান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর
//