ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১৬১

সোনার তৈরি কমোডে ৪০ হাজার হীরা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

৪০ হাজার হীরা দিয়ে তৈরি করা হয়েছে একটি কমোডের সিট। এর বাকি অংশ পুরোটাই তৈরি করা হয়েছে সোনা দিয়ে। বাংলাদেশি মুদ্রায় ওই কমোডটির দাম প্রায় সাড়ে ১০ কোটি টাকা।  

চীনের সাংহাইয়ে দ্বিতীয় চায়না ইন্টারন্যাশনাল ইমপোর্ট এক্সপো মেলায় প্রদর্শিত হয়েছে এই কমোড। 

কমোডটির ডিজাইন তৈরি করেছে করোনেট নামে হংকংয়ের একটি জুয়েলারি ফার্ম। বুলেটপ্রুফ কাঁচ এবং ৩৩৪.৬৮ ক্যারাটের প্রায় ৪০.৮১৫টি হীরা বসানো রয়েছে এই কমোডে।
 
সবচেয়ে বেশি হীরা বসানো টয়লেটের ক্যাটাগরিতে গ্রিনেস বুকে নাম তুলেছে এই কমোড। যদিও এটি গ্রিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে কমোডটির কর্ণধার অ্যারন শুমের ১০ নম্বর রেকর্ড। 

এছাড়া ট্রেড ফেয়ারে একটি ৪০০ ক্যারাট হীরা বসানো গিটারেরও প্রদর্শনী করা হয়েছে। যার দাম প্রায় ২ মিলিয়ন ডলার। হীরা বসানো গোলাপি একটি হাইহিল জুতোও রয়েছে এ তালিকায়, যার দাম ৪.২৫ মিলিয়ন ডলার। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর
//