ব্রেকিং:
পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয়

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৪৪

সোনার তৈরি কমোডে ৪০ হাজার হীরা!

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

৪০ হাজার হীরা দিয়ে তৈরি করা হয়েছে একটি কমোডের সিট। এর বাকি অংশ পুরোটাই তৈরি করা হয়েছে সোনা দিয়ে। বাংলাদেশি মুদ্রায় ওই কমোডটির দাম প্রায় সাড়ে ১০ কোটি টাকা।  

চীনের সাংহাইয়ে দ্বিতীয় চায়না ইন্টারন্যাশনাল ইমপোর্ট এক্সপো মেলায় প্রদর্শিত হয়েছে এই কমোড। 

কমোডটির ডিজাইন তৈরি করেছে করোনেট নামে হংকংয়ের একটি জুয়েলারি ফার্ম। বুলেটপ্রুফ কাঁচ এবং ৩৩৪.৬৮ ক্যারাটের প্রায় ৪০.৮১৫টি হীরা বসানো রয়েছে এই কমোডে।
 
সবচেয়ে বেশি হীরা বসানো টয়লেটের ক্যাটাগরিতে গ্রিনেস বুকে নাম তুলেছে এই কমোড। যদিও এটি গ্রিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে কমোডটির কর্ণধার অ্যারন শুমের ১০ নম্বর রেকর্ড। 

এছাড়া ট্রেড ফেয়ারে একটি ৪০০ ক্যারাট হীরা বসানো গিটারেরও প্রদর্শনী করা হয়েছে। যার দাম প্রায় ২ মিলিয়ন ডলার। হীরা বসানো গোলাপি একটি হাইহিল জুতোও রয়েছে এ তালিকায়, যার দাম ৪.২৫ মিলিয়ন ডলার। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//