ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৩২২

স্ত্রীর অন্যায়ের প্রতিবাদ করায় স্বামী লাঞ্ছিত,অতঃপর ...........

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

স্ত্রীর অন্যায় কাজের প্রতিবাদ করায় লক্ষ্মীপুরের রামগতিতে সদ্য অবসরপ্রাপ্ত সাবেক পুলিশ সাব-ইন্সপেক্টর আবুল কাশেমকে লাঞ্ছিত করার অভিযোগ ওঠেছে স্ত্রীর ছালমা বেগমের বিরুেেদ্ধ।  উপজেলার ৩নং চরপোড়াগাছা ইউনিয়নের আজাদনগর এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় আবুল কাশেম বাদী হয়ে  রামগতি থানায় একটি মামলা দায়ের করেন।
ক্ষতিগ্রস্ত সাব-ইন্সপেক্টর আবুল কাশেম জানান, আমার স্ত্রী মারা যাওয়ার পর ২০১১ সালে চরআবদুল্লাহ রুহুল আমিনের মেয়েকে বিয়ে করেন তিনি। আমাদের সংসারে দুটি সন্তান জন্ম নেয়। সুখের সংসারে স্থানীয় কিছুসংখ্যক কুচক্রীমহল আমার স্ত্রীকে কুপরামর্শ দেন। আমার স্ত্রী প্রায় আমাকে না বলে কোথায় চলে যায়। কয়েকদিন পর ঘরে ফিরে আসেন। আমার স্ত্রী ছালমা বেগম প্রতিবেশী ইউছুফ মেম্বার, নিরব, মান্নান ও আজাদ লাহরীসহ অনেকের সাথে গোপনে কথা বলেন বলে সামাজিক লোকজন আমাকে জানান। পরপুরুষের সাথে চলাফেরা ও কথাবার্তার প্রতিবাদ করিলে আমার স্ত্রী আমার উপর ক্ষিপ্ত হইয়া আমাকে গালমন্দ করে। পূর্বপরিকল্পিত তার সম্পর্কিত লোকজন নিয়ে আমাকে মারধর মাধ্যমে মারাত্মক জখম করে।


তিনি আরও জানান, ঘটনার দিন ঘর থেকে আমার স্ত্রীকে বের করে নিয়ে ইউছুফ মেম্বার ও নিরব তাকে (আমার স্ত্রীকে) কুপিয়ে অন্যায়ভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা চালায়। তারা আমার সংসার ভেঙ্গে সম্পত্তি আত্মসাৎ করার পাঁয়তারা করছেন বলে তিনি জানান।
অভিযোগ অস্বীকার করে ইউছুফ মেম্বার জানান, সাবেক পুলিশ কর্মকর্তা আবুল কাশেম তার স্ত্রীর উপর নির্যাতন চালায়। স্বামীর নির্যাতনের প্রতিকার চেয়ে ছালমা বেগম ইউনিয়ন পরিষদে তিনি একটি অভিযোগ করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যান তাকে পরিষদে ডেকেছেন। বিচারস্থলে এসে চেয়ারম্যানসহ আমাদের উপর চড়াও হন তিনি।
রামগতি থানা অফিসার ইনচার্জ (ওসি) আরিচুল হক জানান, সাবেক পুলিশ কর্মকর্তা আবুল কাশেম বাদী হয়ে একটি মামলা করেছেন। উক্ত মামলার ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামী ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//