ব্রেকিং:
নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! ভাঙনেও থেমে নেই মাটি কাটা লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? অবকাঠামো সংকটে বেহাল লক্ষ্মীপুর বিসিক রামগতিতে আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে রামগঞ্জে নারীর ক্ষমতায়নে উঠান বৈঠক লক্ষ্মীপুরে ৭’শ শিক্ষার্থীর অংশগ্রহণে বৃত্তি পরীক্ষা উপজেলা বিএমজিটিএ’র সম্মেলন অনুষ্ঠিত লক্ষ্মীপুরে আইডিয়াল ফাউন্ডেশনের বৃত্তি পেল ৪০০ শিক্ষার্থী চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৮৯৭

স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডের আদেশ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যার দায়ে আক্তার হোসেন নামে এক আসামিকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত । একই সঙ্গে ওই আসামির ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (২৮ নভেম্বর)  দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সিরাজুদ্দৌলাহ কুতুবী একটি হত্যা মামলার এ রায় দেন।

জানা গেছে, সাজাপ্রাপ্ত আক্তার কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের বেচু ব্যাপারীর ছেলে।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি রাতে আক্তার যৌতুকের দাবিতে তার স্ত্রী বিবি সাজুকে মারধর করে। এক পর্যায়ে শ্বাসরোধ করে সাজুকে হত্যা করা হয়। এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারি সাজুর বাবা শাহে আলম বাদী হয়ে আক্তারের বিরুদ্ধে কমলনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। আটজন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও দীর্ঘ শুনানি শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত আসামির মৃত্যুদন্ড দিয়েছেন।

নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিশেষ (পিপি) আবুল বাসার বিষয়টি নিশ্চিত করে বলেন, সব প্রমাণ ও সাক্ষ্য গ্রহণের ভিত্তিতে দোষী প্রমাণিত হওয়ায় আক্তার হোসেনকে আদালত মৃত্যুদণ্ড দিয়েছে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিল।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//