ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৯৯৪

স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডের আদেশ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যার দায়ে আক্তার হোসেন নামে এক আসামিকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত । একই সঙ্গে ওই আসামির ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (২৮ নভেম্বর)  দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সিরাজুদ্দৌলাহ কুতুবী একটি হত্যা মামলার এ রায় দেন।

জানা গেছে, সাজাপ্রাপ্ত আক্তার কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের বেচু ব্যাপারীর ছেলে।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি রাতে আক্তার যৌতুকের দাবিতে তার স্ত্রী বিবি সাজুকে মারধর করে। এক পর্যায়ে শ্বাসরোধ করে সাজুকে হত্যা করা হয়। এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারি সাজুর বাবা শাহে আলম বাদী হয়ে আক্তারের বিরুদ্ধে কমলনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। আটজন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও দীর্ঘ শুনানি শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত আসামির মৃত্যুদন্ড দিয়েছেন।

নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিশেষ (পিপি) আবুল বাসার বিষয়টি নিশ্চিত করে বলেন, সব প্রমাণ ও সাক্ষ্য গ্রহণের ভিত্তিতে দোষী প্রমাণিত হওয়ায় আক্তার হোসেনকে আদালত মৃত্যুদণ্ড দিয়েছে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিল।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//