ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১৭

স্পন্সর পার্টনারের খোঁজ পেয়েছে বিপিএল

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বিপিএল হবে কি হবে না এ নিয়ে ধোঁয়াশা যেন কাটছেই না। এবারের আসর ঘনিয়ে এলেও দেখা যাচ্ছে না বিসিবির তেমন কোনো তৎপরতা।

বিপিএল গভর্নিং কাউন্সিলের অন্যতম সদস্য এবং টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আগের দিন জানিয়েছেন, কাজে গতি আনতে না পারলে সময় মতো আসর শুরু করা কঠিন হবে।

তবে আজকের খবর, আগামী সপ্তাহে হয়তো বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক হতে পারে। জালাল ইউনুস জানিয়েছেন, আগামী রোববার থেকে মঙ্গলবারের মধ্যে আমরা বৈঠকে বসবো। 

এবার ছয়টি করপোরেট হাউজ বিপিএলে স্পন্সর পার্টনার হতে আগ্রহ প্রকাশ করেছে জানা গেছে। একদম নতুন ছয়টি করপোরেট হাউজ আবেদন করেছে স্পন্সর পার্টনার হতে। 

জালাল ইউনুসের তথ্য অনুযায়ী, আখতার ফার্নিচার এবং টাইগার আইটিসহ আরও চারটি কর্পোরেট হাউজ স্পন্সর পার্টনার হতে আগ্রহ দেখিয়েছে। তাদের মধ্য থেকেই স্পন্সর পার্টনার ঠিক করা হবে।  

আগামী সপ্তাহে সেই কর্পোরেট হাউজগুলোর সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন তিনি। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//