ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

২২

স্বা’মীকে পর’কীয়া থেকে মু’ক্ত রাখার ৮টি কার্যকর পরা’মর্শ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

সকল নারীই তার নিজের স্বামীকে খুবই ভালোবাসে। কোন নারীই চায়না তার স্বামী অন্য কোন সম্পর্কে জড়িয়ে পরুক। কিন্তু অনেক পুরুষই এই ভুল খুব সহজেই করে ফেলে। তাই নিজের স্বামীকে অন্য নারীর থেকে দূরে রাখার দায়িত্ব অগত্যা মেয়েদেরই নিতে হয়। কিন্তু কিভাবে? নিজের স্বামীকে অন্য নারীর থেকে দূরে রাখার ৮টি উপায় জেনে নিন।

১. প্রত্যেকটা মেয়েই বিয়ের পর বদলে যায়, আর এই বদলে যাওয়াটাই পুরুষদের উপর প্রভাব ফেলে। তাই নিজেকে ধরে রাখার চেষ্টা করুন। কারন বিয়ের আগে কিন্তু এই পুরুষটাই আপনাকে ভালোবেসে বিয়ে করেছেন।

২. নিজের স্বামীকে অহেতুক সন্দেহ করা বন্ধ করুন, কারন এই সন্দেহ থেকেই কিন্তু পুরুষদের মনে অন্য নারীর প্রতি আসক্তি জন্মায়।

৩. নিজের স্বামীকে খুব বেশি শাসন করতে যাবেন না। কারন সে আপনার জীবনসঙ্গী, বাড়ির কাজের লোক নয়। এই অতিরিক্ত শাসনই আপনার স্বামীকে অন্য নারীর দিকে আকৃষ্ট করবে।

৪. নিজের স্বামীর সাথে সবসময় প্রেমিকের মত ব্যবহার করুন, তাকে সবসময় ভরিয়ে রাখুন রোমান্টিকতায় এবং একটা মিষ্টি প্রেমের সম্পর্কে। নিজেদের আবদ্ধ রাখুন যাতে আপনাদের মধ্যে ভালোবাসা ও বিশ্বাস বজায় থাকে।

৫. সংসারে সুখ থাকলে পুরুষদের কখনোই বাইরের নারীর দিকে আকর্ষণ থাকে না। তাই সংসারকে করে তুলতে হবে একটা শান্তির পরিবেশ। যেখানে দিনের শেষে আপনার সঙ্গী ফিরে এসে আপনার মনের মধ্যে খুঁজে পায় অনেকটা শান্তি।

৬. দাম্পত্যর ক্ষেত্রে কোন তৃতীয় ব্যাক্তিকে বিশ্বাস করা কখনোই উচিত নয়। সে নিজের খুব কাছের বান্ধবী হোক বা নিজের বোনই হোক। নিজের দাম্পত্যের ক্ষেত্রে কাউকেই কথা বলার সুযোগ দেবেন না।

৭. আপনার স্বামী আপনার উপর তখনই সন্তুষ্ট থাকবেন যখন দেখবে আপনি তার পরিবারের সবাইকে ভালোবাসছেন। তাই শ্বশুরবাড়ির সবাইকে সবসময় ভালোবাসা দিয়ে খুশি রাখার চেষ্টা করুন।

৮. খুব বুঝে শুনে কথা বলতে হবে নিজের স্বামীর সঙ্গে। তার সাথে এমন কোন কথা বলবেন না যাতে তাকে অক্ষম বলে মনে হয়। তার বেতন বা চাকরি নিয়ে কথা বলা কখনোই ঠিক না। বরং তার পাশে সব পরিস্থিতে আপনার পাশে থাকা উচিত। ‘আমি ছাড়া তোমাকে কে বিয়ে করবে’ এই কথাটা কখনোই বলবেন না। এইসব কথা বলার কারনে পুরুষরা রেগে গিয়ে অন্য সম্পর্কে লিপ্ত হন নিজের স্ত্রীকে শিক্ষা দেওয়ার জন্য।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর
//