ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৩৪১

স্বামীর সঙ্গে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় ঝুমা বৌদি, ফাঁস সাহসী ছবি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

বছর খানেক আগে ওয়েব সিরিজে উমা বৌদি হয়ে ফাটিয়ে দিয়েছিলেন স্বস্তিকা। কিন্তু সিজন-২ তে সেই জায়গায় অভিনয় করার কথা ছিল শ্রীলেখার। সেই আশাতেই ছিলেন সবাই। হঠাৎই রাতারাতি ‘বৌদি’ বদল হয়। প্রোমো রিলিজের পর থেকেই আলোড়ন ফেলে দিয়েছেন নতুন বৌদি মোনালিসা। আর সিজন-২ এ উমা বৌদির নাম পরিবর্তন করে হয়ে গেলো ঝুমা বৌদি। সেই সময় অনেকেই ভেবে ছিলেন, কোথা থেকে উড়ে এসে জুড়ে বসলেন! কিন্তু সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপার হিট।

মোনালিসাকে নিয়ে রীতিমত গুঞ্জন শুরু হয়ে যায় বৌদির ফ্যান মহলে। কিন্তু খুব অল্পদিনেই সবার নজর কাড়েন এই বৌদি। কার্যত হার্টথ্রব হয়ে ওঠেন সমস্ত পুরুষদের। বিগ বস ১০-এ ছিলেন এই মোনালিসা। দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখও তিনি। তার আসল নাম অন্তরা বিশ্বাস। অনেকদিন ধরেই তিনি বাংলায় কাজ করতে চাইছিলেন। কিন্তু সে অর্থে সুযোগ পাচ্ছিলেন না।

কিন্তু উমা বৌদির মতো একটা অসাধারণ হিট ওয়েব সিরিজের কথা জানতে পারেন। এরপরেই সেখানে অভিনয়ের সুযোগ। যদিও এরপর আর পিছনে ফিরে তাকাতে হচ্ছে না বাংলাতে। যদিও বেশি ভোজপুরি কিংবা দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই বেশি তাকে দেখা যায়। সম্প্রতি একটি হিন্দি সিরিয়ালেও কাজ করছেন মোনা। যা বেশ জনপ্রিয়।

আর সেই জনপ্রিয়তা থেকেই বহু পুরুষই তাকে ফলো করেন। আর সেখানে মোনালিসা মাঝেমধ্যে যা ছবি দেন তা পুরুষ মানুষের শরীরে উষ্ণস্রোত বইয়ে দেবে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

 

স্বামীর সঙ্গে অন্তরা বিশ্বাসের শেয়ার করা ছবি

স্বামীর সঙ্গে অন্তরা বিশ্বাসের শেয়ার করা ছবি

সম্প্রতি এমনই একটি ছবি দিয়েছেন মোনালিসা। যেখানে দেখা যাচ্ছে বৌদিকে একটা অসাধারণ সিডাকটিভ লাল হট প্যান্টে। জামাটাও বাঁধা…। এই ছবি যে কোনো পুরুষের মনকে যে দোলা দিতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

এখানেই শেষ নয়, সম্প্রতি মোনালিসা তার স্বামীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন। যা কিনা ঘনিষ্ঠ অবস্থাতেই বলা যায়। সেটাই এখন হট কেক বলাই যায়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//