ব্রেকিং:
নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! ভাঙনেও থেমে নেই মাটি কাটা লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? অবকাঠামো সংকটে বেহাল লক্ষ্মীপুর বিসিক রামগতিতে আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে রামগঞ্জে নারীর ক্ষমতায়নে উঠান বৈঠক লক্ষ্মীপুরে ৭’শ শিক্ষার্থীর অংশগ্রহণে বৃত্তি পরীক্ষা উপজেলা বিএমজিটিএ’র সম্মেলন অনুষ্ঠিত লক্ষ্মীপুরে আইডিয়াল ফাউন্ডেশনের বৃত্তি পেল ৪০০ শিক্ষার্থী চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

স্বামীর সঙ্গে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় ঝুমা বৌদি, ফাঁস সাহসী ছবি

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

বছর খানেক আগে ওয়েব সিরিজে উমা বৌদি হয়ে ফাটিয়ে দিয়েছিলেন স্বস্তিকা। কিন্তু সিজন-২ তে সেই জায়গায় অভিনয় করার কথা ছিল শ্রীলেখার। সেই আশাতেই ছিলেন সবাই। হঠাৎই রাতারাতি ‘বৌদি’ বদল হয়। প্রোমো রিলিজের পর থেকেই আলোড়ন ফেলে দিয়েছেন নতুন বৌদি মোনালিসা। আর সিজন-২ এ উমা বৌদির নাম পরিবর্তন করে হয়ে গেলো ঝুমা বৌদি। সেই সময় অনেকেই ভেবে ছিলেন, কোথা থেকে উড়ে এসে জুড়ে বসলেন! কিন্তু সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপার হিট।

মোনালিসাকে নিয়ে রীতিমত গুঞ্জন শুরু হয়ে যায় বৌদির ফ্যান মহলে। কিন্তু খুব অল্পদিনেই সবার নজর কাড়েন এই বৌদি। কার্যত হার্টথ্রব হয়ে ওঠেন সমস্ত পুরুষদের। বিগ বস ১০-এ ছিলেন এই মোনালিসা। দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখও তিনি। তার আসল নাম অন্তরা বিশ্বাস। অনেকদিন ধরেই তিনি বাংলায় কাজ করতে চাইছিলেন। কিন্তু সে অর্থে সুযোগ পাচ্ছিলেন না।

কিন্তু উমা বৌদির মতো একটা অসাধারণ হিট ওয়েব সিরিজের কথা জানতে পারেন। এরপরেই সেখানে অভিনয়ের সুযোগ। যদিও এরপর আর পিছনে ফিরে তাকাতে হচ্ছে না বাংলাতে। যদিও বেশি ভোজপুরি কিংবা দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই বেশি তাকে দেখা যায়। সম্প্রতি একটি হিন্দি সিরিয়ালেও কাজ করছেন মোনা। যা বেশ জনপ্রিয়।

আর সেই জনপ্রিয়তা থেকেই বহু পুরুষই তাকে ফলো করেন। আর সেখানে মোনালিসা মাঝেমধ্যে যা ছবি দেন তা পুরুষ মানুষের শরীরে উষ্ণস্রোত বইয়ে দেবে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

 

স্বামীর সঙ্গে অন্তরা বিশ্বাসের শেয়ার করা ছবি

স্বামীর সঙ্গে অন্তরা বিশ্বাসের শেয়ার করা ছবি

সম্প্রতি এমনই একটি ছবি দিয়েছেন মোনালিসা। যেখানে দেখা যাচ্ছে বৌদিকে একটা অসাধারণ সিডাকটিভ লাল হট প্যান্টে। জামাটাও বাঁধা…। এই ছবি যে কোনো পুরুষের মনকে যে দোলা দিতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

এখানেই শেষ নয়, সম্প্রতি মোনালিসা তার স্বামীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন। যা কিনা ঘনিষ্ঠ অবস্থাতেই বলা যায়। সেটাই এখন হট কেক বলাই যায়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//