ব্রেকিং:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ ভাইরাল হওয়া সেই অর্ধনগ্ন ছবি নিয়ে মুখ খুললেন রিজভী, দিলেন গালি! লক্ষ্মীপুরে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, বাড়ি লকডাউন লক্ষ্মীপুরের ‘লক্কুরা গ্রুপ’ এর ত্রাণ পেল কর্মহীনরা করোনা ঝুঁকির মুখে খাদ্য গুদাম ব্যবস্থাপনায় জরুরী পিপিই লক্ষ্মীপুরে কর্মহীনদের মাঝে জেলা পরিষদ চেয়ারম্যানের খাদ্যসামগ্রী রামগতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান রামগতিতে সামাজিক সংগঠনের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান লক্ষ্মীপুরে সেনাবাহিনীর অবিরাম সেবা কমলনগরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য বিতরণ ওসি আফছার শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত অসুস্থ মানব জাতি, সুস্থ হচ্ছে পৃথিবী! লক্ষ্মীপুরে বাঁশের সাঁকো পেরিয়ে খাদ্য সহায়তা দিলেন যুবলীগ নেতা লক্ষ্মীপুরে অসহায় প্রতিবেশীদের পাশে দাঁড়ালেন এক প্রবাসী লক্ষ্মীপুর সিলিন্ডার বিস্ফোরণ :অগ্নিকান্ডে বাবা-ছেলের দোকান পুড়ে লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে ২ ঘুমন্ত ক্ষুধার্ত মানুষের কাছে খাদ্য পৌঁছে দিলেন ডিসি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান মারা গেছেন লকডাউন অমান্য করলেই ফিলিপাইনে গুলি করে হত্যার নির্দেশ কাপ্তাইয়ে গুলি করে যুবলীগ নেতাকে হত্যা
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

২১

হাসপাতালের রক্ত মাখা মাস্ক-হ্যান্ড গ্লাভস ধুয়ে বিক্রি, দু’জন আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

গাজীপুরের টঙ্গীতে হাসপাতালের ব্যবহার করা মাস্ক-হ্যান্ড গ্লাভস ধুয়ে বিক্রি করার অভিযোগে এক কালোবাজারিকে শনাক্ত করেছে পুলিশ। 

জানা যায়, রাজধানীর উত্তরা, টঙ্গী ও গাজীপুরের সবকটি হাসপাতালে ব্যবহার করে ফেলে দেয়া মাস্ক ও হ্যান্ড গ্লাভস মেয়াদোত্তীর্ণ শ্যাম্পু দিয়ে ধুয়ে আয়রণ করে বাজারে বিক্রি করে আসছে নাসির নামে এক কালোবাজারি। 

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে তিনি এই ব্যবসা করে আসছেন। এলাকার একটি দোকানে আয়রন করতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণে রক্ত মাখা মাস্ক ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করে। এই ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করে পুলিশ। তবে মূলহোতাকে এখনো পুলিশ আটক করতে পারেনি।

স্থানীয়রা জানান, নাসির নামের এক ব্যক্তি এক মাস ধরে এই ব্যবসা করে আসছেন। করোনাভাইরাস আতঙ্কের পরিবেশ সৃষ্টি হলে, সুযোগকে কাজে লাগিয়ে বিভিন্ন হাসপাতাল থেকে ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস সংগ্রহ করে ধুয়ে বাজারে চড়া দামে বিক্রি করছে তিনি। 

টঙ্গী পূর্ব থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে এসে দুজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে আটক করতে অভিযান চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//