ব্রেকিং:
যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয় ‘বুলবুল’র তাণ্ডবে মরলো ৩৭৫ ভেড়া! তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল! দল করতে হলে নিয়ম মানতেই হবে: কাদের বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্টগার্ড সোমবার থেকে সব ধরনের নৌযান চলবে মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ৩২ বুলবুলের দিনেই জন্ম নিলো ছোট্ট বুলবুলি ঘূর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নিজেরাই তৈরি করে নাম দিলো ‘স্বপ্নের সেতু’ ৫ মাস পর মাকে পেল শিশু সুমাইয়া

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৫৪৬

১০ টাকা কেজির ১৫ বস্তা চাল আটক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের আশার বাজারে হতদরিদ্রদের মাঝে বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ১৫ বস্তা চাল আটক করেছে স্থানীয় এলাকাবাসী। জানা যায়, এ চালের ডিলার স্থানীয় রাজীব খান ট্রেডার্স।

দু দফায় চরএলাহী ইউনিয়নের গাংচিল/আশার বাজার ও একই ইউপির ৯নং ওয়ার্ডের একটি বাড়ি থেকে চালের এ বস্তা গুলো আটক করা হয়।

এ বিষয়ে চালের ডিলার রাজীব খান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তিনি সরকারি নিয়ম মেনে চাল বিক্রি করেন। আরো বলেন, আমি রাজনীতি করার কারণে আমার প্রতিপক্ষ শত্রুতা করে এমন করছে। এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তাই কতিপয় সন্ত্রাসী উদ্দেশ্য প্রণোদিতভাবে ১৪টি চালের বস্তা আটক করেন।

ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা চালের বস্তা আটকের বিষয়টি তাকে জানিয়েছে। তিনি আরও জানান, উপজেলা প্রশাসন ১০ টাকা কেজি দরে খোলাবাজারে চাল বিক্রির জন্য চরএলাহী ইউনিয়নে দু’জন ডিলার নিয়োগ করে। সরকারি নিয়ম অনুযায়ী ডিলাররা উপজেলা খাদ্যগুদাম থেকে তাদের বরাদ্দকৃত চাল উত্তোলন করেন। কিন্তু পরে তারা খোলা বাজারে ওই চাল বিক্রি করার সময় নানান প্রকার দুর্নীতি করে আসছে। এ বিষয়ে আমি উপজেলা প্রশাসনকে আগেই অবহিত করেছি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ফয়সল আহমেদ বলেন, স্থানীয় এলাকাবাসী চালের বস্তা গুলো আটক করে আমাকে জানিয়েছে। বর্তমানে চালের বস্তা গুলো ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল মেম্বারের জিম্মায় রাখা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে। পরবর্তিতে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//