ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

৭৯

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা স্থগিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস সংক্রমণ রোধে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা স্থগিত করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। 

রোববার এনটিআরসিএ-এর পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন শাখার সদস্য (যুগ্ম সচিব) এ বি এম শওকত ইকবাল শাহীন ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লকডাউনের এই পরিস্থিতিতে নিবন্ধন পরীক্ষা আয়োজন করা কঠিন। এজন্য ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্ট পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে পরীক্ষা অনুষ্ঠানের নতুন সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রিলিমিনারি টেস্ট আগামী ১৫ ও ১৬ মে সকাল ১০-১১টা পর্যন্ত এবং আগামী ৭ ও ৮ আগস্ট সকাল ৯টা- ১২টা পর্যন্ত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

শওকত ইকবাল শাহীন আরো বলেন, পরীক্ষা নেয়ার জন্য জনসমাগম ঘটলে করোনা ছড়ানোর সম্ভাবনা বেশি থাকে। আমরা এই ঝুঁকি নিতে চাচ্ছি না। 

এদিকে মার্চ মাসের প্রথম সপ্তাহে ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশের কথা থাকলেও লকডাউনের কারণে সেটিও আটকে গেছে। 

এ বিষয়ে শওকত ইকবাল শাহীন বলেন, আমরা অফিস খুললেই ১৬তম লিখিত পরীক্ষার ফল প্রকাশ করতে পারবো। সবকিছুই প্রস্তুত করা আছে। এ বিষয়ে চাকরিপ্রার্থীরা যেন হতাশ হয়ে না পড়েন সে পরামর্শও দিয়েছেন এনটিআরসিএ-এর পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন শাখার এই সদস্য।

উল্লেখ্য, ষোড়শ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় ২ লাখ ২৮ হাজার প্রার্থী অংশ নেন। গেলো বছরের ১৫ ও ১৬ নভেম্বর অনুষ্ঠিত হয় ১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর
//