ব্রেকিং:
লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দল আটক শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

৩২৭৯

২৩০ সিট পাওয়ার সম্ভাবনা রয়েছে আ.লীগের : নাসিম

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৮  

আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের ২৩০টি সিট পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
এবার আওয়ামী লীগ ৩০টির বেশি সিট পাবে না বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের মন্তব্যের জবাবে একথা বলেন তিনি। গতকাল সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি।
নাসিম বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন, আমরা নাকি ৩০টা সিট পাব। দুই-একটা সিট বেশি দেয়া যায় না ফখরুল সাহেব? এই যে কথাগুলো তারা বলে, অহেতুক বলে। জনগণের রায় সে জানালো কোথা থেকে? 
তিনি আরও বলেন, আমরা যে কাজ করেছি তাতে মনে হয় আমরা ২৩০টা সিট পাব। জনগণের রায় তিনিই দেবেন না। এসব কথা বলে হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না। আগামীতে ইনশাল্লাহ শেখ হাসিনাই বিজয়ী হবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//