ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

১১৮

৪২ কেজি গাঁজাসহ বিএনপির দুই কর্মী আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

চলমান করোনা সংকটেও থেমে নেই বিএনপির দেশ ধ্বংসের ষড়যন্ত্র। করোনা সংকট মোকাবিলায় সরকার নিরলস পরিশ্রম করলেও বিএনপি নেতাকর্মীরা জড়িয়ে পড়ছেন নানা অপকর্মে। করোনা মোকাবিলায় আইনশৃঙ্খলা বাহিনী ব্যস্ত হয়ে পড়ায় মাদক চোরাচালানের মতো অপরাধে জড়াচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।

তারই ধারাবাহিকতায় শনিবার (২৫ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে সাড়ে ৪২ কেজি গাঁজা ও একটি পিকআপ ভ্যানসহ দুই বিএনপি কর্মীকে আটক করেছে র‌্যাব।

আটকরা হলেন, টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চরচতিলা গ্রামের মো. আরিফ হোসেন (২৮) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মো. নূর আলম (২০)। তারা দুজনই বিএনপির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

র‌্যাব সূত্র জানায়, আরিফ হোসেন ও নূর আলম হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকা থেকে পিকআপটিতে গাঁজা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ভোরে তল্লাশি চেকপোস্ট বসিয়ে সকাল ৮টার দিকে পিকআপটি আটকের পর এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় গাঁজা পাচারের সঙ্গে জড়িত ওই দুজনকে আটক করে তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ দুই হাজার ১০০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১৭ লাখ ৭৭ হাজার ১০০ টাকা।

এ বিষয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, সকাল ৮ টার দিকে তল্লাশি চেকপোস্ট বসিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর
//