ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড পেলেন লক্ষ্মীপুরের আবুল কাশেম

রাষ্ট্রপতি অ্যাওয়ার্ড পেলেন লক্ষ্মীপুরের আবুল কাশেম

প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড (পিআরএস) পেয়েছেন লক্ষ্মীপুরের আবুল কাশেম। রোভার স্কাউটদের জন্য বাংলাদেশ স্কাউটসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড পিআরএস। সোমবার (৫ নভেম্বর) বিকেলে ঢাকার খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশের চীফ স্কাউট ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এ অ্যাওয়ার্ড প্রদান করেন।

১০:৪৬ ৮ নভেম্বর ২০১৮

লক্ষ্মীপুরের ছয় রোভারের দুইশ কিলোমিটার সাইকেল র‌্যালি

লক্ষ্মীপুরের ছয় রোভারের দুইশ কিলোমিটার সাইকেল র‌্যালি

শতবর্ষে রোভারিংয়ের সফলতায় লক্ষ্মীপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ৬ জন রোভার সাইকেল র‍্যালি নিয়ে বের হয়েছে।  লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বুধবার (৭ নভেম্বর) সকাল ৭ টায় তারা প্রায় ২০০ কিলোমিটার পথ সাইকেল র‍্যালি শুরু করেছেন। তাদের এই যাত্রা শেষ হবে ঢাকা কলেজের প্রাঙ্গণে গিয়ে।

১০:৩৮ ৮ নভেম্বর ২০১৮

তফসিল ঘোষণা আজ

তফসিল ঘোষণা আজ

০৯:০৫ ৮ নভেম্বর ২০১৮

চোর অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

চোর অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

সালিশি বৈঠকে চুরির অপবাদে বেত্রাঘাত ও জরিমানা করায় রকি হোসেন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

১৭:১৮ ৭ নভেম্বর ২০১৮

এক ওভারে ৪৩ রান!

এক ওভারে ৪৩ রান!

১৪:৫৩ ৭ নভেম্বর ২০১৮

ফার্মেসিতে গৃহবধূকে ধর্ষণ করলো যুবদল নেতা

ফার্মেসিতে গৃহবধূকে ধর্ষণ করলো যুবদল নেতা

লক্ষ্মীপুরে ফার্মেসিতে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহজালাল লিটন।

১৩:১২ ৭ নভেম্বর ২০১৮

টেঁটা মেরে শিশু হত্যা

টেঁটা মেরে শিশু হত্যা

১২:৪৪ ৭ নভেম্বর ২০১৮