ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে সাংবাদিক পাড়ায় চলছে ভোটানন্দ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর প্রেসক্লাব কার্যনির্বাহি পরিষদের নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এ নিয়ে প্রার্থী এবং ভোটারদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। সাংবাদিক পাড়ায় দিন শুরু হয় প্রার্থী এবং ভোটারদের যোগাযোগের মধ্য দিয়ে। ৭৭ জন ভোটারের বিপরিতে নির্বাচনে প্রার্থী হয়েছেন ৩৩ জন।  গনসংযোগের মধ্যদিয়ে প্রার্থীদের ব্যাস্ত দিন কাটছে।

প্রেসক্লাব নির্বাচনে আন্ত-ব্যক্তিক যোগাযোগকেই সকল প্রার্থী উচ্চ হারে ব্যবহার করছেন। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে প্রার্থী এবং সদস্যদের মধ্যে ভোট নিয়ে মানষিক উত্তেজনা তত বৃদ্ধি পাচ্ছে। তবে এ উত্তেজনাকে সদস্যরা ভোটানন্দ বলে অবিহিত করছেন।
সময় যত গড়িয়ে যাচ্ছে প্রার্থীদের পারস্পারিক বিরোধপূর্ণ বক্তব্য তত বৃদ্ধি পাচ্ছে বলে কোন কোন ভোটার মন্তব্য করেছেন। সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ নিয়ে প্রার্থীদের উৎসুখ বেশি বলে সাধারণ সদস্যদের আলোচনায় ভেসে উঠেছে। প্রেসক্লাব নির্বাচনে এবার সভাপতি পদে সাত জন এবং সাধারণ সম্পাদক পদে পাঁচ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তফসিল ঘোষণার তারিখ থেকে নির্বাচন অনুষ্ঠানের দিন পর্যন্ত সময়টি বেশি হওয়ায় প্রার্থীদেরকে তুলনামুল বেশি দোড় ঝাঁপ করতে হচ্ছে। তারপরও নির্বাচ নিয়ে প্রেসক্লাব অঙ্গনে উৎসব আমেজ বিরাজ করছে বলে সকল পর্যায়ে সাংবাদিকরা মনে করছেন। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত এই নির্বাচনি উৎসব উত্তেজনা বিরাজ করবে। সাংবাদিক ছাড়াও প্রেসক্লাব নির্বাচন নিয়ে সাধারণ মানুষ, ব্যবসায়ী, রাজনীতিবিদ এবং প্রশাসনের তিক্ষè নজরদারী রয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//