ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে বাসী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা-মন্ত্রী ড. দিপু মনিকে অভিনন্দন জানিয়ে আনন্দন র‌্যালী ও স্মারকলিপি প্রদান করেছে লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারী বৃন্দ।

রবিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের কর হয়। র‌্যালী শেষ অতিরিক্ত জেলা প্রশাসক সফিউরজ্জামান ভূঁইয়া হাতে স্মারকলিপি প্রদান করেন টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোশেদ আলম ও পলিটেকনিক ইন্সটিটিউট এর একাডেমী ইন্চার্জ আতিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক আবুল কালাম আজাদ, আব্দুর রশিদ, হাফিজুর রহমান, কামরুল জ্জামান, তপন কুমার, মোবারক হোসেন, মো. আবুল বাশার, মো. আলমগীরর হোসেন ও মোখলেছুর রহমান।

প্রসঙ্গত : গত ২১ জানুয়ারি মন্ত্রীপরিষদের একনেক সভায় সারাদেশে উপজেলা পর্যায় ৩শ’ ২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে) শীর্ষক প্রকল্পটি অনুমোদন করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//