ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরের ৫ উপজেলার ১০টি ইউনিটের যুবদলের কমিটি বিলুপ্ত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম-পূর্ব ও লক্ষ্মীপুর পৌরসভাসহ ৫টি উপজেলার ১০ ইউনিটের যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা দিয়েছে জেলা যুবদলের নেতৃবৃন্দ।

২৪ ফেব্রুয়ারি দুপুরে জেলা যুবদলের সভাপতি রেজাউল করীম লিটন ও সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হায়দার লিংকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা জানানো হয়। এছাড়া আগামী ত্রিশ দিনের মধ্যে প্রতিটি ইউনিটে গণতান্ত্রিক প্রক্রিয়া নতুন কমিটি গঠনের জন্য বলা হয়।

গত ২০ ফেব্রুয়ারি লক্ষ্মীপুর ঐতিহ্য কনভেনশন সেন্টারে আয়োজিত সমাবেশ শেষে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইউসুফ বিন জালাল, মোশাররফ হোসেন দীপ্তি, মাহাফুজুর রহমান মিনার, সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম তিতাসসহ যুবদলের বেশ কয়েকজন নেতৃবৃন্দের উপস্থিতিতে লক্ষ্মীপুর জেলা যুবদলের প্রতিটি ইউনিটের কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত গৃহিত হয় বলে জানানো হয়।

সংগঠনের গতিশীলতা আনতে লক্ষ্মীপুর সদর উপজেলার (পশ্চিম), লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব), লক্ষ্মীপুর পৌরসভা, রামগঞ্জ উপজেলা ও পৌরসভা, রামগতি উপজেলা ও পৌরসভা, কমলনগর উপজেলার দশটি ইউনিটের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে বলে জানান নেতৃবৃন্দ।

লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করীম লিটন জানান, দলীয় কার্যক্রমে গতিশীলতা আনতে ও দীর্ঘদিনের মেয়াদ উত্তীর্ণ কমিটি গঠনকল্পে কেন্দ্রীয় সিদ্ধান্তমতে এ ঘোষণা দেয়া হয়েছে। এসময় তিনি গণতান্ত্রিক প্রক্রিয়ায় সম্পূর্ণ চাপমুক্ত যুবদলের প্রতিটি প্রতি ইউনিটের কমিটি গঠনের ব্যাপারে দৃঢ় আশা প্রকাশ করেন।
(সংশোধিত)

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//