ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে ২২ জেলে আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে নৌ-পুলিশের মাঝিসহ ২২ জেলেকে আটক করেছে কোষ্টগার্ড। মঙ্গলবার রাতে মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৪টি ইঞ্জিন চালিত নৌকাসহ ৮ লাখ টাকা মূল্যের জাল জব্দ করা হয়। আটকৃতরা সবাই জেলা সদরের চররমনী মোহন ও কমলনগর উপজেলার কালকিনি এলাকার বাসিন্দা। অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা মৎস কর্মকর্তা বেলাল হোসেন। এ নিয়ে নিষেধাজ্ঞা সময়ে ১১ দিনে ৬৬ জনকে আটক করা হয়েছে।

কোষ্ট গার্ডের কন্টিজেন্ট কমান্ডার এম ফেরদৌস করিম জানান, নদীতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার রাতে মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযানে ২২ জেলেকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ জনকে ১ মাস করে জেল ও বাকী ১৭ জনকে ১০ হাজার টাকা জরিমানা এবং আলমাস নামের নৌ-পুলিশের মাঝিকে নিয়মিত মামলা দেয়া হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিক রিদোয়ান আরমান শাকিল।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//