ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

রামগতি-কমলনগরের এক হাজার কর্মহীন মানুষ পেলো খাদ্যসামগ্রী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে খাদ্য সংকটে পড়া লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরের খেটে খাওয়া দিনমজুর ও অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির যুব ও ক্রীড়া সহ-সম্পাদক আবদুজ্জাহের সাজু।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে কমলনগরের হাজীরহাট ও রামগতির বেশ কয়েকটি স্থানে নিরাপদ দুরত্বের মধ্য দিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত কর্সূচিতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ নুর- উদ্দিন চৌধুরী নয়ন, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ নুরুল আমিন রাজু সহ আওয়ামীলীগ সহ অন্যান্য অংগ সংগঠনের নেতা কর্মিরা।

ব্যক্তিগত পক্ষ থেকে ১ হাজার কর্মবঞ্চিত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে ৫ কেজি চাউল, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবান, ১ লিটার তৈল, ১টি সতর্কীকরন লিফলেট ও ১টি মাস্ক দেওয়া হয়েছে। অসহায় দরিদ্র মানুষের মাঝে পর্যায়ক্রমে আরো খাদ্যদ্রব্য বিতরণ করা হবে বলেও জানা গেছে।

এ বিষয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির যুব ও ক্রীড়া সহ-সম্পাদক আবদুজ্জাহের সাজু বলেন, বর্তমানে সারাদেশে করোনা ভাইরাসের কারণে সাময়িক খাদ্য সামগ্রী সংকট পরিস্থিতিতে আমি রামগতির সন্তান হিসেবে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এ আয়োজন। দিনব্যাপি রামগতি ও কমলনগর উপজেলার নদীভাঙ্গা এবং গরিব খেটে খাওয়া ১ হাজার পরিবারের মাঝে মাষ্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

উল্লেখ্য, কোভিড-১৯ করোনা ভাইরাসের তান্ডবে সারা বিশ্ব এখন স্থবির। বাংলাদেশেও এই ভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক সবাইকে বাড়িতে থাকার আহবান করা হয়েছে। রাস্তায় জরুরী কাজ ছাড়া বের হওয়া যাবেনা বলে নির্দেশনা রয়েছে। এই অবস্থায় দরিদ্র-অসহায় কর্মজীবি মানুষের কাজ না থাকায় কষ্টে দিনপাত করছে। তাই এসব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//