ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

‘অসহায়দের তালিকা করে সহযোগিতা পৌঁছে দেয়া হবে’

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

 আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যাদের খাদ্য সহযোগিতা প্রয়োজন তাদের তালিকা করে সহযোগিতা পৌঁছে দেয়া হবে। বৃহস্পতিবার ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনাভাইরাস শনাক্তে পিসিআর (পলিমারেজ চেইন রিঅ্যাকশন) ল্যাব উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, করোনাভাইরাসের কারণে সব কর্মকাণ্ড বন্ধ হয়ে যাওয়ায় সারাদেশের খেটে খাওয়া মানুষেরা খুব খাদ্যাভাবে রয়েছেন। বিষয়টি বিবেচনা করে প্রধানমন্ত্রী সারাদেশে ত্রাণ তৎপরতার নির্দেশনা দিয়েছেন এবং পর্যাপ্ত ত্রাণ দিয়েছেন।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী দলীয়ভাবে ত্রাণ কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন। প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে প্রকৃতই যাদের খাদ্য সহযোগিতা প্রয়োজন তাদের তালিকা করে খাদ্য সহযোগিতা পৌঁছে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম, স্বাচিপ নেতা ডা. আমিনুল হক রতনসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, প্রতিদিন এই ল্যাবে অন্তত ৯০টি নমুনা পরীক্ষা করা সম্ভব হবে। কুষ্টিয়াসহ আশে পাশের পাঁচটি জেলার মানুষ এই ল্যাব দ্বারা উপকৃত হবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//