ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ঐক্যবদ্ধ লড়াই করোনা মোকাবিলার কার্যকর হাতিয়ার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসকে মোকাবিলার জন্য সবার ঐক্যবদ্ধ লড়াই এখন কার্যকর হাতিয়ার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, এই সময় বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরো বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে। তাই সবাই ঐক্যবদ্ধভাবে লড়াই করে করোনাভাইরাসকে পরাজিত করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি এক কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এ লড়াইয়ে জিততে হবে। স্বাস্থ্যবিধি মেনে ধৈর্য ধরলে বিজয় হবেই ইনশাআল্লাহ।

দেশের জনগণকে সাহস যোগীয়ে সাধারণ সম্পাদক বলেন, নিজেদের অসহায় ভাববেন না, সরকার আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক দেশের পরিস্থিতি মনিটর করছে এবং বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন। এ লড়াই সবার ঐক্যবদ্ধ থাকার লড়াই, এ লড়াই সবার বাঁচা মরার লড়াই।

এ সময় পবিত্র রমজান মাসে ইফতারসহ খাদ্যদ্রব্যে ভেজাল মেশানো থেকে সংশ্লিষ্ট সবাইকে বিরত থাকার আহ্বান জানান সেতুমন্ত্রী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//