ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

নকল পুলিশকে ধরল আসল পুলিশ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোনার কলমাকান্দায় ফার্নিচারের দোকানে টাকা চাইতে গিয়ে এক ভুয়া এসআইকে ধরে পুলিশে দিয়েছে গ্রামবাসী। আটকের নাম রেজা শামীম আহমেদ।

মঙ্গলবার রাতে উপজেলা সদরের পূর্ব বাজারে একটি ফার্নিচারের শো রুমে টাকা চাইতে গিয়ে আটক হন তিনি। রেজা শামীম পূর্বধলা উপজেলার নলুয়াপাড়া গ্রামের মো. জহুর উদ্দিনের ছেলে।

প্রতারণার শিকার ব্যবসায়ী মো. আতাউর বলেন, রেজা শামীমসহ অজ্ঞাত আরো তিনজন আমার দোকানে এসে নিজেকে কলমাকান্দা থানার এসআই পরিচয় দেন। পরে দোকানে থাকা একটি বক্স খাট ও ফোম বেড পছন্দ করে ৪১ হাজার টাকায় কেনার কথা বলেন। একপর্যায়ে শামীম জরুরি প্রয়োজনে আমার কাছে ২০ হাজার টাকা চান এবং বলেন কিছুক্ষণ পর থানা থেকে টাকা নিয়ে বক্স খাট ও ফোম বেডের টাকা পরিশোধ করবেন। তখন সরল বিশ্বাসে ২০ হাজার টাকা দেই।

তিনি আরো বলেন, টাকা দেয়ার পর সন্দেহ হলে ডাক দিলে শামীমসহ লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়দের সহায়তায় শামীমকে আটক করে পুলিশে খবর দেই। পুলিশ তাকে থানা হেফাজতে নেন। স্থানীয়দের উপস্থিতিতে ২০ হাজার টাকা উদ্ধার করি।

কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো. সিরাজুল ইসলাম বলেন, প্রতারণার শিকার ব্যবসায়ী মো. আতাউর রেজা শামীম আহমেদসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//