ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ব্র্যাকের কর্মীকে কুপিয়ে হত্যা, টাকা ছিনতাই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

নীলফামারীতে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে জেলার কাজিরহাটের ঢেউটিন, রড, সিমেন্টের দোকান সোহাগ ট্রের্ডাসে এ ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানটির পাঁচ লাখ টাকাও চুরি হয়।

নিহত মহিদুল ইসলাম নওগাঁর মান্দার বিষ্ণুপুর এলাকার আব্দুল গনির ছেলে। তিনি ব্র্যাকের কাজীর হাট শাখার কর্মসূচি সংগঠক ছিলেন।

দোকানের মালিক সোহাগ জানান, দোকান থেকে টাকা হারানোর খবর শুনে এলাকার লোকজন দেখতে এসে পেছনের ওই বাড়িতে ঢোকেন। এ সময় তারা দেখতে পান তালাবন্ধ একটি ঘর থেকে বারান্দায় রক্ত ভেসে আসছে। পরে জানালার ফাঁক দিয়ে মহিদুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

খবর পেয়ে রাতে পুলিশ, র‌্যাব ও সিআইডির ফরেনসিক টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নীলফামারীর অতিরিক্ত এসপি এবিএম আতিকুর রহমান জানান, সোহাগ ট্রেডার্সের পেছনে লাগোয়া একটি বাড়িতে ভাড়া থাকতেন মহিদুল। ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সোহাগ দুপুরে ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা তুলে ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে রেখে বাড়িতে যান। দুপুরের খাওয়া শেষে বিকেলে এসে দোকান খুলে দেখেন ক্যাশ বাক্সটি ভাঙা; একই সঙ্গে টেবিলের ওপর থাকা সিসি ক্যামেরার মনিটর এবং কম্পিউটার কিছুই নেই।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুরির ঘটনা দেখে ফেলায় মহিদুলকে হত্যা করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//