ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ভাইয়ের সঙ্গে ‘অশ্লীল’ ছবি, আক্রমণ সারাকে!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

১৯ বছরে পড়লেন ইব্রাহিম খান। ইব্রাহিমের জন্মদিনে ভাইয়ের সঙ্গে ছবি শেয়ার করেন সারা আলি খান। মালদ্বীপে গিয়ে সারা এবং ইব্রাহিমের পুরনো ছবিই আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভাইয়ের জন্মদিনে কাছে নেই সারা আলি খান। ভাইকে মিস করে তাই মালদ্বীপের পুরনো ছবি শেয়ার করেন সাইফ-কন্যা। যে ছবিতে রংবেরংয়ের বিকিনিতে দেখা যায় সারাকে। 

সাইফ-কন্যার ওই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। ভাইয়ের সঙ্গে সারাকে বিকিনিতে পরতে দেখে কেউ তাকে লাজলজ্জাহীন মহিলা বলে কটাক্ষ করতে শুরু করেন। আবার কেউ বলতে শুরু করেন, লজ্জা কি বিক্রি করে দিয়েছেন সারা? 

আবার কেউ প্রশ্ন তুলতে শুরু করেন, ভাইয়ের সঙ্গে কেউ এমন ছবি পোস্ট করে? কেউ আবার সারার ধর্ম নিয়েও তুলতে শুরু করেন প্রশ্ন। ভাই-বোনের পবিত্র সম্পর্ককে কলুষিত করছেন সারা। এই মহিলার ডুবে মরে যাওয়া উচিত বলেও কেউ কেউ জোর আক্রমণ করতে শুরু করেন কেদারনাথ অভিনেত্রীকে। 

যদিও শত সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি সারা আলি খান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//