ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

হিট ছবির দেখা নেই, তবুও তিনটি বিলাসবহুল গাড়ির মালিক নুসরাত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

মিডিয়া পাড়ায় আলোচিত নাম নুসরাত ফারিয়া। ক্যারিয়ারে অভিনয় করেছেন তিনি অনেক। তবে তার কোন ছবিই তেমন ভাল ব্যাবসার মুখ দেখেনি। এছাড়া নিজের করা মিউজিক ভিডিওতেও কণ্ঠও দিয়েছিলেন তিনি। সেগুলোও তেমন একটা মানুষের মুখে শোনা যায় না। 

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব হওয়ার কারণে যেকোন কিছুই পোস্ট করেন বিভিন্ন প্ল্যাটফর্মে। ২০১৮ সালে কিনেছিলেন অডি এথ্রি মডেলের একটি গাড়ি। গাড়িটির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে বেশ বিব্রতকর প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন। যার প্রেক্ষিতে মুখ খুলতেও বাধ্য হয়েছিলেন ফারিয়া।

 

নুসরাত ফারিয়ার পোস্ট করা নতুন গাড়ির ছবি

নুসরাত ফারিয়ার পোস্ট করা নতুন গাড়ির ছবি

এদিকে দুই বছর শেষ না হতেই এবার নুসরাত ফারিয়া কিনলেন টয়োটা সিএইচআর মডেলের নতুন আরো একটি গাড়ি। গতকাল নীল রঙের গাড়িটির সামনে দাঁড়িয়ে হাসিমুখের একটি ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যাপশনে লেখেন, নিউ রাইড। দাম না জানালেও বাজারে আনুমানিক গাড়িটির দাম ৩০-৩৫ লক্ষ টাকা হবে।

ক্যারিয়ারে তার অভিনীত ছবি তেমন একটা ব্যাবসা সফল না হলেও তিনটি বিলাসবহুল গাড়ির মালিক নুসরাত ফারিয়া। গাড়িগুলো হলো টয়োটা জি করোলা, অডি এথ্রি ও সিএইচআর।

যেহেতু এবার তার বিলাসবহুল অডি গাড়ি কেনার স্বপ্ন মিটেছে। তাই এবার প্রশ্ন উঠেছে, কবে বিয়ে করবেন এ অভিনেত্রী। সেই প্রশ্নের উত্তরে বিয়ে নিয়ে এখনো কিছু জানাননি ফারিয়া।

উল্লেখ্য ২০১৫ সালে ‘আশিকী’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন ফারিয়া, কিন্তু কোন ছবিই তেমন বক্স অফিসে সফল হতে পারেনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//