ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কমান্ডো’র জন্য কেজি ওজন কমিয়েছেন মিতু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

প্রথম সিনেমার জন্য ওজন ৮ কেজি বাড়িয়ে দ্বিতীয় ছবির জন্য ১২ কেজি কমাতে হচ্ছে। নিজেকে চরিত্রের উপযোগী করে তুলতেই এমনটা করতে হচ্ছে ঢালিউডের নতুন মুখ জাহারা মিতুকে।

সোমবার সন্ধ্যায় কলকাতা থেকে এমনটাই জানালেন তিনি।মিতু ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী। এরপর ভারতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’-এরও তিনি একজন ফাইনালিস্ট। যদিও ভিসা জটিলতার কারণে পাঁচ দিন পর ভারতে পৌঁছেছিলেন তিনি। সেই সঙ্গে তিনি একই বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের প্রথম রানারআপ। সেই মঞ্চেই তিনি জিতেছিলেন ‘মিস ফ্যাশন আইকন’ ও ‘মিস ন্যাশনাল কস্টিউমে’র খেতাব। জাহারা মিতুই এখন পর্যন্ত বাংলাদেশের একমাত্র সুন্দরী, যাঁর সাতটি খেতাব আছে। সিনেমায় অভিনয় করতে এই মুহূর্তে কলকাতায় আছেন জাহারা মিতু। ‘কমান্ডো’ নামের এই ছবিতে তিনি অভিনয় করবেন কলকাতার নায়ক দেবের বিপরীতে।

১১ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে। এই ছবিতে অভিনয়ের জন্য ১২ কেজি ওজন কমাতে হয়েছে মিতুকে। জানালেন, ৫৫ কেজি ছিল, এখন তাঁর ওজন ৪৩ কেজি। ওজন কমানোর কারণ প্রসঙ্গে কলকাতা থেকে মিতু বলেন, ‘এই ছবির জন্য আমার ওজন কমাতে হচ্ছে। আমি মনে করি, চরিত্রে ভাঙাগড়া না থাকলে তো শিল্পী হতে পারব না। তাই কষ্ট হলেও এই কাজটা করছি। আমি এমন চরিত্রে অভিনয় করতে চাই, যেখানে চরিত্রের জন্য বারবার ভিন্ন লুকে হাজির হতে পারব। প্রথম সিনেমা ‘আগুন’–এর জন্য বাড়িয়েছিলাম ৮ কেজি।’ খাবারের তালিকায় কী কী থাকছে জানতে চাইলে মিতু বলেন, ‘বিভিন্ন ধরনের সালাদ এবং ফলমূল খাচ্ছি। প্রোটিনযুক্ত খাবার এড়িয়ে চলছি।’ ২৯ ফেব্রুয়ারি থেকে কলকাতায় অবস্থান করছেন মিতু।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//