ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

পেটের মেদ কমিয়ে কেমন করে ‘হ্যান্ডসাম হাঙ্ক’ হলেন হৃতিক রোশন?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

‘হার না মেনে এগিয়ে যাও’, হৃতিক রোশনের সদ্য পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিওটি সেই বার্তাই দিচ্ছে। ইন্ডাস্ট্রিতে ‘হ্যান্ডসাম হাঙ্ক’ বলে পরিচিত এই নায়ক এক সময় যে ওজন বাড়িয়ে তার ‘ফিজিক’-এর প্রায় ইতি টেনেছিলেন সে কথাই শেয়ার করলেন হৃতিক।

বেশি দিন আগের ঘটনা নয়। গত বছর ‘সুপার ৩০’-র জন্য তাকে ওজন বাড়াতে হয়েছিল বেশ কয়েক কেজি। ছবি বক্স অফিসে হিট হয়েছিল। কিন্তু হৃতিককে সুনামের পাশাপাশি তা দিয়ে গিয়েছিল অতিরিক্ত মেদ। অভিনেতার ভাষায় ‘হাম্পটি ডাম্পটি’।

এই সময়েই তার কাছে আসে অ্যাকশন ছবি ‘ওয়ার’-এর অফার। টাইগার আর হৃতিকের জুটি বড় পর্দায় নিয়ে আসার জন্য যখন পরিচালক থেকে প্রযোজক সুপার এক্সসাইটেড, ঠিক তখনই পেট ভর্তি মেদ নিয়ে সিনেমায় এন্ট্রি করেন হৃতিক।

হাল ছেড়ে দিয়েছিলেন তিনি। স্লিপ ডিস্কের অস্বাভাবিক ব্যথা অন্যদিকে এক্সট্রা ফ্যাট। টাইগার সে সময় হয়ে উঠেছিল তার অনুপ্রেরণা। চলতে থাকে নিয়ম মেনে ওয়ার্কআউট, ডায়েট। ছ’মাস সময় নিয়েছিলেন। তারপর আবার হৃতিক ‘ব্যাক টু দ্য ট্র্যাক’। ‘ওয়ার’-এ তার উন্মুক্ত শরীর দেখে হাঁ হয়ে গিয়েছিলেন অনুরাগীরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//