ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

করোনা সচেতনতা বাড়াতে একসঙ্গে তিন বিশ্বসুন্দরী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস নিয়ে সচেতনতা বাড়াতে এবার একত্রিত হচ্ছেন তিন বিশ্বসুন্দরী। তারা হলেন- পুয়ের্তো রিকোর স্টেফানি দেল ভালে (২০১৬) ভারতের মানুষি চিল্লার (২০১৭) মেক্সিকোর ভ্যানেসা পনসে দে লেয়ন।

বিষয়টি নিশ্চিত করে মানুষি চিল্লার বলেন, এই পরিস্থিতিতে আমাদের প্রত্যেকের নিজ নিজ দেশ ও সম্প্রদায়ে করোনাভাইরাসের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে এবং এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য যতোটুকু সম্ভব করা উচিত। আমি সবাইকে বলতে চাই আমরা সবাই একসঙ্গে রয়েছি। আর এখন ভারতে যা ঘটছে তা পৃথিবীর বাকি অংশেও ঘটছে।

মেক্সিকো এবং পুয়ের্তো রিকোর দুই সুন্দরীও একই কথা বলবেন। আমরা একই পৃথিবীর এবং এখন আমরা সবাইকে একসঙ্গে লড়াই করে সম্মিলিতভাবে এটি নিরাময় করতে পারি।

এরইমধ্যে বিশ্বের বড় বড় দেশগুলোতেও ছড়িয়ে পড়েছে মহামারি করোনাভাইরাস। তাই এর প্রতিরোধের জন্য সাবেক এই তিন বিশ্বসুন্দরী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করে তাদের দেশগুলোর জন্য নেয়া পদক্ষেপ নিয়ে আলোচনা করবেন। কোভিড-১৯ সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্য তারা সরকারী সংস্থাগুলোর হয়ে কাজ করবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//