ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

করোনা মোকাবিলায় নাট্যনির্মাতাদের উদ্যোগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

টেলিভিশন মিডিয়ার সব সংগঠনের সদস্যদের জন্য ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। তারা একটি স্বেচ্ছাসেবক দল গঠন করেছে। দলটির স্বেচ্ছাসেবকরা টিভি মিডিয়ার কেউ করোনাভাইরাসে আক্রান্ত হলে তাদের সেবায় নিয়োজিত থাকবে।

ডিরেক্টর গিল্ডের সভাপতি সালাহ্উদ্দীন লাভলু ও সাধারণ সম্পাদক এস এ হক অলিক জানান, এই স্বেচ্ছাসেবক দল ও সংগঠনের বর্তমান কার্যনির্বাহী পরিষদ টেলিভিশন মিডিয়ার সব সংগঠনের সদস্যদের প্রয়োজনে চিকিৎসা সেবা পেতে সহযোগিতা করবেন। সরকার ঘোষিত নিয়ম মেনে এবং নিজেকে নিরাপদ রেখে এসব কার্যক্রমে অংশ নেবেন তারা। এ জন্য নিরাপত্তা সামগ্রী পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ডিরেক্টরস গিল্ড প্রদান করবে।

সংগঠনের সাধারণ সম্পাদক এস এ অলিক টিভি মিডিয়ার সদস্যদের উদ্দেশ্যে  বলেন, ‌‌‌যদি কোনো সদস্য মনে করেন তার করোনার উপসর্গ দেখা দিয়েছে, তাহলে গোপন না রেখে স্বেচ্ছাসেবক দলের সহযোগিতা নিন। এই ক্রাইসিসে আমরা সংগঠনের সব সদস্যের পাশে আছি।

স্বেচ্ছাসেবক দলের সমন্বয়কারী হিসেবে আছেন নাট্যনির্মাতা ফরিদুল হাসান ও পিকলু চৌধুরী। সদস্যদের মধ্যে আছেন- আশিক মাহমুদ রনি, সঞ্জয় বড়ুয়া, শাহীন স্বাধীন, মো. মামুন খান, চিকিৎসক সোহেলী পারভীন মুক্তা, ইমন সাদি, চয়নিকা চৌধুরী, রাজীব হাসান, মিঠু রায়, জামাল উদ্দিন জামান, মঞ্জুরুল হক মঞ্জু, রাফাত মজুমদার রিংকু, এস এম আরিফ, শ্রী জুগল চন্দ্র শীল পলাশ, শাহাদাত আলম ভুবন, হিমেল ইসহাক, সোহাগ কুমার বিশ্বাস, ইমেল হক, হাসান রেজাউল, ডা. আওরঙ্গজেব আরু।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//