ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

কিভাবে সময় কাটাচ্ছেন মেহজাবিন? জানালেন অভিনেত্রী নিজেই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২০  

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সাড়া বছর নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। যার কারণে পরিবারকে তেমন সময় দেয়া হয় না তার। তবে করোনাভাইরাস কারণে শুটিং বন্ধ থাকায় পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী, করছেন রান্নার কাজও। 

এ বিষয়ে মেহজাবিন বলেন, বাসাতেই পরিবারের সবাইকে সময় দিচ্ছি। সবার সঙ্গে আড্ডা দেয়ার মধ্যেই কেটে যাচ্ছে সময়। তাছাড়া পছন্দের রেসিপিগুলো শেখার মধ্যে রান্নাটাও শেখার চেষ্টা করছি। মানুষকে সচেতন করতে বাসায় বসে থেকে ভিডিও বানাচ্ছি। এভাবেই প্রতিদিন কোনো না কোনো কাজ করে সময় কেটে যাচ্ছে।

ভক্তদের উদ্দেশে মেহজাবিন বলেন, আপনারা বিশেষ কারণ ছাড়া বাসা থেকে বের হবেন না। বাসা থেকে বের হলে মাস্ক ব্যবহার করবেন। দূরত্ব বজায় রাখবেন। দিনে কয়েকবার ভালো করে হাত ধুয়ে ফেলুন। হ্যান্ড স্যানিটারাইজার ব্যবহার করুন। নিজেদের মতো করে আমরা সচেতন হলে অবশ্যই করোনাভাইরাসকে আমরা রুখে দিতে পারব।

শোবিজের অনেক তারকার মতোই সেহজাবিনও নিজের অবস্থান থেকে অসহায় মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন। তবে কীভাবে কাদের সহযোগিতা করছেন সে বিষয়টি প্রকাশ্যে আনতে চান না এই অভিনেত্রী।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//