ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

প্রতিদিন ইফতারের আগে ‘রোজাদারের আনন্দ’!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। এই মাসের গুরুত্ব মুসলিম উম্মাহ কাছে অপরিসীম। তাই এবার রমজান মাসের ফজিলতগুলো ‘রোজাদারের আনন্দ’ শিরোনামের নাটকের মাধ্যমে তুলে ধরা হবে।

প্রতিদিন ইফতারের আগে প্রচার হবে নাটকটি। নাটকটির গল্প লিখেছেন টিপু আলম মিলন। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন।

নাটকটির গল্পকার টিপু আলম মিলন বলেন, রোজা তো আনন্দের বিষয়, সেটি উঠে আসবে এই গল্পে। রোজা রাখার বিষয়ে মুসলিমদের উৎসাহ দেয়া এবং এর উপকারিতা তুলে ধরাই নাটকটির মূল উদ্দেশ্য। ধারাবাহিকটির গল্প সাজিয়েছি সেভাবেই। আর প্রচারের সময় হিসেবে বেছে নিয়েছি ইফতারের আগের বিশেষ সময়টিকে। এ কারণে বেশিরভাগ মানুষ একসঙ্গে বসে নাটকটি উপভোগ করতে পারবেন।

‘রোজাদারের আনন্দ’ ধারাবাহিকে অভিনয় করেছেন ফারুক আহমেদ, মাসুম বাশার, সাবেরী আলম, জামিল হোসেন, প্রকৃতি, আমিন আজাদ, মন্দিরা চক্রবর্তী, আশরাফ কবির প্রমুখ।

প্রথম রমজান থেকে  প্রতিদিন বিকাল ৫টা ১৫ মিনিটে ‘রোজাদারের আনন্দ’ নাটকটি বৈশাখী টিভিতে প্রচার হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//