ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

মাকে নিজের পাশে বসা দেখছিলেন, মৃত্যুর আগে ইরফান খান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

এক অমিত প্রতিভাধর শিল্পী ইরফান খান। মারা গেছেন মাত্র ৫৪ বছর বয়সে। বলিউডের শক্তিমান এই অভিনেতার শেষ সময়ের ইচ্ছে ছিল- মায়ের মায়াবিণী মুখের হাসি অন্তত একটি বার দেখার। কিন্তু না, সেই ইচ্ছে পূরণ হলো না।

মৃত্যুকালে তার পাশে ছিলেন স্ত্রী সুতপা, ছেলে বাবিল, সাবেক ম্যানেজার আসিফ এবং ড্রাইভার। তবে মরার আগে ইরফান খান তার মায়ের কথাই বলছিলেন বলে ভারতীয় গণমাধ্যমকে জানান ম্যানেজার আসিফ। তিনি তার মাকে নিজের পাশে বসা দেখছিলেন। তার ধারণা মা তাকে নিতে এসেছেন।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল ইরফানের মা সাইদা বেগম জয়পুরে মারা গেছেন। সারা ভারত লকডাউনে থাকায় শেষবারের মতো মায়ের মুখ দেখা হয়নি ইরফানের। ভিডিও কলের মাধ্যমে মাকে শেষ শ্রদ্ধা জানান তিনি।

মাকে শেষ দেখা না দেখতে পারার বেদনা ইরফানকে কষ্ট দিয়েছে। সেই কষ্ট সইতে না পেরেই যেন তাড়াহুড়ো করে মায়ের কাছে চলে গেলেন এই অভিনেতা। মৃত্যুর শেষ সময় পর্যন্ত মায়ের কথা স্মরণ করে ইরফান সেই কথাই জানান দিয়ে গেলেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//