ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

স্কুলে ছুরি-বন্দুকসহ হাজির পাবজি আসক্ত ছাত্ররা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

ব্যাগে বইয়ের সঙ্গে ছুরি, লোহার চেন ও খেলনার বন্দুক নিয়ে স্কুলে ঢুকে পড়ে পাবজিতে আসক্ত ছাত্ররা। সচেতন স্কুল কর্তৃপক্ষ বিষয়টি টের পেয়ে উদ্ধার অভিযান চালায়। এতে কোনো ঘটনা ছাড়াই অস্ত্রগুলো উদ্ধার করা হয়।-খবর টাইমস অব ইন্ডিয়ার।
ভারতের সংবাদমাধ্যমটি জানায়, ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদের কেন্দ্রিয়া বিদ্যালয় নামের সরকারি স্কুলের পাঁচ ছাত্রের ব্যাগ থেকে ছুরি, লোহার চেন ও খেলনা বন্দুক উদ্ধার হয়।

স্কুলের অধ্যক্ষ ব্রিজেশ কুমার জানান, যাদের ব্যাগে ছুরি, লোহার চেন, খেলনার বন্দুক পাওয়া গেছে, তারা সবাই সপ্তম ও অষ্টম শ্রেণির ছাত্র। তারা সবাই পাবজি খেলায় আসক্ত বলে নিশ্চিত হওয়া গেছে। এরইমধ্যে তাদের এক সপ্তাহের জন্য বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি অভিযুক্ত পাঁচ ছাত্রের অভিভাবকদের ডেকে সতর্ক করা হয়েছে। এমন ঘটনা আবারো ঘটালে তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।

সম্প্রতি ভারতে পাবজি খেলায় বাধা দেয়ায় নিজের বাবাকে হত্যা করেছে এক কিশোর। এতে পাবজি খেলা নিয়ে উদ্বেগে রয়েছে সবাই। এছাড়া গেমটির প্রভাবে অনেক অপরাধমূলক কাজের প্রবণতা বেড়ে যাচ্ছে বলে মত দিয়েছেন সমাজ বিশ্লেষকরা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//