ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৯ ১৪২৮

  • || ১৫ সফর ১৪৪৩

করোনা আতঙ্কে কর্মহীন দিনেও লটারিতে কাঠমিস্ত্রির ভাগ্যবদল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

বিশ্বব্যাপী করোনা আতঙ্ক। ভাইরাসটির প্রভাবে চাকরি হারাচ্ছেন অনেকে। এতে সবচেয়ে  দুর্বিষহ অবস্থায় আছেন দিনমজুররা। এই সংকটের মুহূর্তেও ভাগ্যের চাকা বদলে গেল পশ্চিমবঙ্গের কাঠমিস্ত্রি ইজারুলের। 

জানা গেছে, এতোদিন কেরালায় কাজ করছিলেন ইজারুল। করোনার কারণে অন্যদের মতো কাজ হারিয়েছেন তিনি। কেরালায় কাজ হারিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। প্যাসেঞ্জার ট্রেনে করে আসতে হয় তাকে। টাকার অভাবে পাননি কোনো এসি কোচের টিকিট। শনিবার পশ্চিমবঙ্গে মির্জাপুরের বাড়িতে ফিরে আসেন তিনি।

বাড়িতে কর্মহীন হয়ে হতাশায় দিন কাটছিল তার। কেরালায় কাঠের কাজ করে ইজারুল প্রতিদিন হাজার থেকে বারোশো রুপি উপার্জন করতেন। তবে কাজ হারিয়ে পরিবারের একমাত্র উপার্জনকারী হিসেবে দুশ্চিন্তায় ছিলেন এই যুবক। সন্তানদের মুখে কী তুলে দেবেন সেটিই ভাবছিলেন। 

ভাগ্য পরীক্ষা করতে কাটেন লটারির টিকিট। সেই টিকিটে এই দুর্দিনেও তার জীবনটা পাল্টে গেল। লটারিতে জিতে নিলেন এক কোটি টাকা। এই দুর্দিনে কোটি টাকা জিতে তৃপ্তির হাসি হাসছেন তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//