ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

পরিবারসহ করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা পূরব কোহলি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

সারাবিশ্বে এখন করোনা আতঙ্ক। মানুষকে করোনা থেকে বাঁচাতে করা হচ্ছে হোম কোয়ারেন্টাইন। এই ভাইরাসের এখনো কোনো সঠিক চিকিৎসা নেই। প্রতিদিনই হাজার মানুষ আক্রান্ত হচ্ছে এই ভাইরাসে। এরই মধ্যে বলিউড অভিনেতা পূরব কোহলির পোস্টে ছড়াল চাঞ্চল্য। ইনস্টাগ্রামে তিনি করোনা নিয়ে পোস্ট করলেন।

লন্ডনে স্ত্রী লুসি, ৫ বছরের মেয়ে ইনায়া ও ২ বছরের ছেলে ওশিয়ানের সঙ্গে থাকেন। পূরব তার পোস্টে লিখেছেন- যে তার ৫ বছরের মেয়ে ইনায়ার শরীরে প্রথম দেখা যায় কোভিড-১৯ এর লক্ষণ। ইনায়ার জ্বর ছিল। ১০৪ ডিগ্রি জ্বর তিন দিন ধরে থাকায় তার সন্দেহ হয়। সেই সঙ্গে সর্দি, কাশি। মেয়ের থেকে তার ছেলেরও জ্বর হয়। পুরো পরিবারের শরীরেই করোনার লক্ষণ দেখা দেয়। তখন আমরা আমাদের জেনারেল ফিজিশিয়ানের সঙ্গে ফোনেই যোগাযোগ করি এবং আমরা হোম কোয়ারেন্টাইনে চলে যাই। গত সপ্তাহে আমাদের হোম কোয়ারেন্টাইন শেষ হয়। এখন শরীরে আর কোনো লক্ষন বা কষ্ট নেই বলে জানান তিনি।

পূরব ও তার পরিবার কিভাবে করোনার সঙ্গে মোকাবিলা করেছেন তা জানতে গিয়ে তিনি বলেন, করোনা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। কিছু নিয়ম ও পর্যাপ্ত রেস্ট নিলে এই ভাইরাস প্রতিরোধ সম্ভব। তিনি লেখেন, আমরা দিনে ৫ থেকে ৬ বার গরম জলে নুন দিয়ে গারগেল করেছি। মধু ও আঁদার রস মিশিয়ে খেয়েছি। গরম পানির বোতল বুকের ওপর রেখে সেঁক নিয়েছি। গরম পানিতে গোসল করেছি। সারাক্ষণ রেস্ট নিয়েছি। এমনকি দু সপ্তাহ কেটে যাওয়ার পরেও আমরা রেস্ট নিচ্ছি। আমাদের শরীর খুব ক্লান্ত। কিন্তু রোগ মুক্ত। 

পূরবকে শেষ কাজ করতে দেখা গিয়েছিল, ‘আউট অফ লাভ’ নামের একটি ওয়েব সিরিজে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//