ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

চলো পাল্টাই ফাউন্ডেশন এর কম্বল বিতরন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯  

চলছে হাড় কাঁপানো শীত। রাস্তার পাশে, রেল স্টেশনে, গ্যারেজে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো পাল্টাই ফাউন্ডেশন’ ।

১০ জানুয়ারি রাতে সোনাপুর রেল স্টেশন থেকে লাকসাম পর্যন্ত স্টেশনের পাশে থাকা অসহায়দের মাঝে কম্বল বিতরন করে সংঠনটির প্রতিষ্ঠাতা এসকে ফয়সাল আহমেদ ও তার সহযোগী সদস্যরা। গভীর রাতে উঞ্চতা পেয়ে খুশিতে আত্নহারা হয়ে পড়ে শীতার্তরা।

পরদিন সকালে নোয়াখালী মেডিক্যাল কলেজের পাশের বস্তিতেও কম্বল বিতরন করা হয়।

এছাড়া মাইজদী শহরের বিভিন্ন রাস্তার পাশে ও চৌমুহনী চৌরাস্তার আশেপাশে শীতার্তদের মাঝে কম্বল বিতরনের মধ্যদিয়ে কার্যকমের সমাপ্তি করে সংগঠনটি ।

চলো পাল্টাই ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা এসকে ফয়সাল আহমেদ বলেন, "সমাজসেবার উদ্দেশ্যেই ২০১৮ সালের এপ্রিল মাসে শুরু হয় আমাদের পথচলা। ভবিষ্যতে আরো বিভিন্ন সমাজসেবামূলক কাজের ‍উদ্যোগ নেয়া হবে ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//