ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

ঠাকুরগাঁওয়ে উষ্ণতার বাতি জ্বালালো বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯  

ঠাকুরগাঁও জেলার উত্তর-পশ্চিম উপজেলার বালিয়াডাঙ্গীর আটটি ইউনিয়নে মোট ছয়শো’র বেশি কম্বল বিতরণ করেছে ছাত্র সংগঠন বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল। রোববার বিকেলে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে সংগঠনটির সভাপতি এস এম আশেক উল্লাহ সোপানের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণের উদ্বোধন করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম। এ সময় বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের সাধারণ সম্পাদক রাগীব আহসান ও অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সংগঠনটির রাজশাহী ও চট্টগ্রাম শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় একটি কলেজে বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক আলোচনা ও বই বিতরণ করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//