ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৭ ১৪২৮

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

লক্ষ্মীপুরে ‘মানবতার বন্ধু’ সামাজিক সংগঠনের অটোরিকশা বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

‘সবার সুখে হাসবো আমি কাঁদবো সবার দুঃখে, নিজের খাবার বিলিয়ে দিবো অনাহারির মুখে’ এমন প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে জনপ্রিয় সামাজিক সংগঠন ‘মানবতার বন্ধু’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ব্যাটারি চালিত অটোরিকশা বিতরণ করা হয়েছে।
একটি অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে এ রিকশা বিতরণ করা হয়।
এসময় সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ১৬নং শাকচর ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, ডাঃ নুরুল আলম প্রমুখ।
জানা যায়, দক্ষিণ কোরিয়া প্রবাসী হারুন অর রশিদ (হিমু) এর অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠা সামাজিক সংগঠন মানবতার বন্ধুর পক্ষ থেকে সদর উপজেলার শাকচর গ্রামের রিকশা চালক নুর মোহাম্মদকে এ অনুদান প্রদান করা হয়েছে। এ পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে গরিব-অসহায়দের মাঝে ১৬১ টি রিকশা বিতরণ করা হয়। আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা হারুন অর রশিদ হিমু।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//