ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে সাংবাদিক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরে এবার অজ্ঞান ও মলম পার্টির খপ্পরে পড়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছেন সাংবাদিক শহিদুল ইসলাম।

অচেতন অবস্থায় তাকে বৃস্পতিবার দুপুরে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর আগে একটি লোকালবাসে করে লক্ষ্মীপুর থেকে রামগতি যাওয়ার পথে ঘটনার শিকার হন তিনি। অচেতন সাংবাদিক শহিদ লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য, এস এ টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক রব এর সম্পাদক।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সংবাদ সংগ্রহ ও ঠিকাদারী কাজের তদারকি করতে রামগতি যাওয়ার পথে বাসে মলমপার্টির খপ্পরে পড়েন ওই সাংবাদিক। পরে স্থানীয় সাংবাদিকরা তাকে বাস থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করেন।

সাংবাদিক অজ্ঞান থাকায় কি কি হারিয়েছে জানা না গেলেও ধারনা করা হচ্ছে তার ক্যামেরা, ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকা খোয়া গেছে। তার প্যান্টের পকেটে পরিচয়পত্র পাওয়া যায়।

এদিকে এ ঘটনায় লক্ষ্মীপুর প্রেসক্লাবসহ জেলায় কর্মরত সাংবাদিকগণ দ্রুত জড়িতদের গ্রেফতারের দাবী জানান।
লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ কামরুজ্জামান জানান, কিভাবে কি ঘটলো কারা জড়িত এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//