ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জ ষ্টেশন মডেল প্রাঃ স্কুলে দূর্ধষ চুরি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জ ষ্টেশন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শনিবার গভীর রাতে দূর্ধষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরদল এসময় শিক্ষা প্রতিষ্ঠানের ৫টি স্টীলের আলমিরা ভেঙ্গে বিদ্যালয়ের একটি ল্যাপটপ, প্রজেক্টর ও নগদ সাড়ে ৪হাজার টাকা নিয়ে গেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমরান হোসেন জানান, শনিবার রাতের কোন এক সময়ে জানালার গ্রীল ভেঙ্গে চোর লাইব্রেরীতে প্রবেশ করে অফিসের সবক’টি স্টীলের আলমারির তালা ভেঙ্গে জিনিসপত্র নিয়ে যায় এবং মূল্যবান কাগজপত্র তছনছ করে। আজ রবিবার সকালে স্কুলে আসার পর দেখি অফিস কক্ষের মালামাল এলোমেলো ও তালা ভাঙ্গা।

এ ব্যপারে রামগঞ্জ থানায় প্রধান শিক্ষক এমরান হোসেন বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
রামগঞ্জ থানার এস আই ও জিডির তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, বিষয়টি তদন্তাধীন। তদন্তের পর জানা যাবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//