ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

রামগতিতে ইউএনও’র ত্রাণ বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বিভিন্ন প্রসাশনিক কর্মকর্তাকে সাথে নিয়ে রামগতি উপজেলার চর গাজী ও চর বাদাম ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

সারাদেশ ব্যাপী করোনা ভাইরাস এর ব্যাপারে যেমন সতর্কতা অবলম্বন করেছে, তেমনি লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নির্বাহী অফিসার এর নেতৃত্বে করোনা প্রতিরোধ সকল কার্যক্রম এর পাশাপাশি শনিবার সারাদিন ব্যাপী রামগতি উপজেলার চর গাজী ও চর বাদাম ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠির তিনশত পরিবারের মাঝে ৩০০০ কেজি চাল ও নগদ ৩০,০০০ হাজার টাকা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবদুল মোমিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি সূচিত্র রঞ্জন দাস, উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তা/কর্মচারী বৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার আবদুল মোমিন সকল জনগণের উদ্দেশে বলেন আপনারা হোম কোয়ারেন্টাইন মেনে চলুন। যাহা আপনাদের সকলের মঙ্গলের জন্য। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকলে মাক্স, হ্যান্ডওয়াশ অথবা সোড়ার সাবান ব্যবহার করুন এবং বিনা প্রয়োজনে ঘরের বাহির হবেন না। এই সর্তক বাণী জানান।

 
আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//