ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

অসহায় মানুষের পাশে রামগতি’র ইউএনও

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে করোনা ভাইরাস প্রতিরোধে এবং নিরাপদে ঘরে থাকার লক্ষ্যে অসহায় ও দুস্থ মানুষের মাঝে পরিবার প্রতি ১০ কেজি চাউল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছেন ইউএনও।

গতকাল শনিবার থেকে উপজেলা ব্যাপি বিভিন্ন ইউনিয়নে এ কার্যক্রম পরিচালনা করে আসছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল মোমিন। এ বিতরণী ও বাজার মনিটরিং কার্যক্রমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সফিকুল পাঠান, সহকারী মৎস্য কর্মকর্তা মো. কামাল হোসেন উপস্থিত রয়েছেন।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল মোমিন বলেন, উপজেলায় সরকারিভাবে ১০টন চাউল ও ১ লক্ষ টাকা বরাদ্দ এসেছে। এছাড়া স্থানীয়ভাবে আরো ১ টন চাউল ও ২০ হাজার টাকার দ্রব্য সামগ্রী অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করেছি।
রামগতি নদী ভাঙন কবলিত হওয়ায় এখানে নিঃস্ব ও দুস্থদের সংখ্যা অনেক বেশি, তাই প্রয়োজনের তুলনায় অনেক কম বরাদ্দ। তবে, ইউএনও নিজে তদারকি করে নিজ হাতে প্রকৃতদের মাঝে এ সহায়

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//