ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

করোনা প্রতিরোধে হাজিরহাটে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

করোনার সংক্রমন প্রতিরোধে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার থেকে প্রতিটি ওয়ার্ড ভিত্তিক খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও করোনাভাইরাস প্রতিহত করতে সবার মাঝে মাস্ক, হ্যান্ডগ্লাভস ও বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়।
হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি)চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, সরকারের পক্ষ থেকে তার ইউনিয়নে এক মেট্রিক টন চাল ও নগদ ১০হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়। ওই বরাদ্দের সঙ্গে ব্যাক্তিগত অর্থ মিলিয়ে ৩িনশত ৫০জন অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু ও পেয়াজ বিতরণ করা হয়েছে। এ ছাড়া বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে মাস্ক, হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//