ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে এমপি আনোয়ার খানের খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অসহায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর সুজন্যে ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরন করেছেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। তিনি দুুুস্থ মানুষদের উদ্দেশ্যে টেলি কনফারেন্সে বলেন, আপনারা ঘরে বসে থাকুন সরকারের পক্ষ থেকে আমার ব্যাক্তিগত তহবিল থেকে আপনাদের ঘরে খাবার পৌছে দেওয়া হবে

বৃহস্পতিবার (২এপ্রিল) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ড. আনোয়ার খানের ব্যাক্তিগত সহকারি মোঃ রিয়াজুল হায়দার বাপ্পীর তত্ববধানে রামগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে ৩ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে চাল, ডালসহ খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারনামুলক লিফলেট ও মাস্ক বিতরন করেন। তিনি পৌরসভা ও ১০টি ইউনিয়নের জন্য ২৫ হাজার পেকেট খাদ্য সামগ্রী বিতরন করবেন বলে সাংবাদিকদের জানান।

তিনি আরো জানান, সারাদেশের ন্যায় রামগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় তালিকা অনুযায়ী প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির (জি.আর) খাদ্য সামগ্রী ও নগদ অর্থ কর্মহীন অসহায় হতদরিদ্রদের মাঝে বিতরন করা হচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ এবং মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধি এবং সকল মানুষকে ঘরে অবস্থানেরও আহবান করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদঅ হাসান শুভ, রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কামরুল বিএসসি প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//